সালমান খানকে নিয়ে নতুন যে ইঙ্গিত দিলেন শেহনাজ গিল

বিনোদন ডেস্ক::

শেহনাজ গিল বিগ বস ১৩-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। খুব কম প্রতিযোগিই আছেন যারা শেহনাজ গিলের মতো ভালোবাসা অর্জন করেছেন। সেই থেকে শোর হোস্ট সালমান খানেরও খুব কাছের সম্পর্ক তার। সেই তার হাত ধরেই এবার ডেবিউ করবেন বলিউডে।

শুক্রবারই মুক্তি কিসি কা ভাই কিসি কি জান ছবির।

একাধিক সাক্ষাৎকারে সালমানকে নিজের মেন্টর হিসেবে দাবি করেছেন তিনি। জানিয়েছেন, তিনি খুব শ্রদ্ধা করেন। সালমানও ছোট বোনের মতো নানা পরামর্শ দেওয়ার সুযোগ ছাড়েন না। তবে শেহনাজকে সেই নিয়ে প্রশ্ন করা হলে জবাব আসে, ‘খুব একটা ফারাক নেই। বিগ বসে যেমন বাস্ত জীবনে তেমনই। তার ব্যক্তিত্বই আসলে আলাদা। তিনি উপদেশ দেন, কিন্তু বিনামূল্যে নয়। আপনি চাইলেই তিনি পরামর্শ দেবেন। এবং ভালো পরামর্শই দেবেন।’

এই যেমন কপিল শর্মার শোতেই যখন ছবির প্রচারে গিয়েছিলেন ছবির গোটা টিম তখন সালমান শেহনজাকে দেখিয়ে বলে ওঠেন, ‘ইন্টারনেটে সবাই সিডনাজ সিডনাজ করছে এখনো। কিন্তু আমি বলব এগিয়ে যাও জীবনে। সিড থাকলেও এটাই চাইত। তুমি বিয়ে করে সুখে সংসার কর। এক জায়গায় পরে থাকলে তো চলবে না।’ এর আগে ট্রেলার লঞ্চের দিনও শেহনাজকে মুভ অন করার পরামর্শ দিয়েছিলেন সালমান।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে শেহনাজ আরও জানান, রিয়া কাপুরের ছবিতে ইতোমধ্যেই কাজ করে ফেলেছেন তিনি। রাধিকা আপ্তের মতো নারীকেন্দ্রিক ছবিতে কাজ করার ইচ্ছে রয়েছে তার। সঞ্জয় লীলা বনশালি, ইমতিয়াজ আলিদের সঙ্গে কাজ করতে চান।

বলিউডে এই প্রথম সিনেমা হলেও পঞ্জাবি ইন্ডাস্ট্রিতে তাকে আগেই দেখা গেছে। বছরখানেক আগেই এসেছিল হসলা রাখ। শেহনাজ জানালেন তিনি এই মুহূর্তে পঞ্জাবি বা বলিউড ইন্ডাস্ট্রি নিয়ে ভাবছেন না, কিন্তু এমন স্ক্রিপ্ট চান যা তার হৃদয়কে ছুঁয়ে যাবে।

প্রথম ছবিতেই ভাইজানের সঙ্গে কাজের প্রসঙ্গে শেহনাজের বক্তব্য, ‘আমি শুধু সালমান স্যারের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। আমি তা করেছি। সবাই বলে, ‘সালমান খান। তার সঙ্গে কাজ করতে চাই’। আমারও এরকমটাই ছিল। তার অধীনে কাজ করা হোক বা তার পিছনে, কিংবা তার পাশে দাঁড়ানো হোক বা সামনে। আপনি সালমান খানের সেটে আছেন সেটাই বড় কথা। তবে এরপর সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এরপরের রাস্তাটা আমাকে কিন্তু একাই হাঁটতে হবে। করে দেখাতে হবে।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *