এবার শাকিব খানের বিরুদ্ধে সেই প্রযোজকের মামলা

বিনোদন ডেস্ক::

এবার চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে মানহানির অভিযোগ এনে মামলা করেছেন প্রযোজক রহমত উল্ল্যাহ। আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার আদালতের পেশকার নাজমুল হোসেন এ কথা জানান।

তিনি বলেন, গত ১৩ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রশিদুল আলমের আদালতে রহমত উল্ল্যাহ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।  বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত।

এর আগে গণমাধ্যমে আপত্তিকর মন্তব্য করায় শাকিব খানকে আইনি নোটিশ পাঠান রহমত উল্ল্যাহর আইনজীবী।

প্রসঙ্গত, গত ১৫ মার্চ শাকিবের বিরুদ্ধে ধর্ষণসহ নানা বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর লিখিত অভিযোগ জানান অস্ট্রেলিয়া প্রবাসী প্রযোজক রহমত উল্লাহ।

তবে এই অভিযোগ অস্বীকার করে এর বিপরীতে ওই প্রযোজকের বিরুদ্ধে মানহানির মামলা করতে ১৮ মার্চ গুলশান মডেল থানায় গিয়েছিলেন এই চিত্রনায়ক। তবে সেই মামলা নেয়নি থানা। এর পরের দিন ১৯ মার্চ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) শরণাপন্ন হন শাকিব। দেন একটি লিখিত অভিযোগ।  পরে চাঁদা দাবির অভিযোগ এনে প্রযোজক রহমত উল্ল্যাহর বিরুদ্ধে গত ২৩ মার্চ ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব খান। বাদীর জবানবন্দি গ্রহণ করে ২৬ এপ্রিল রহমত উল্ল্যাহকে হাজির হওয়ার জন্য সমন জারি করেন আদালত।

এরপর রহমত উল্ল্যাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ঢাকা ট্রাইব্যুনালে আরেকটি মামলা করেন শাকিব খান।  মামলাটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *