সরকার নারী উদ্যোক্তাদের জন্য ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টি করেছে: এডভোকেট নাসির উদ্দিন

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, নারী উদ্যোক্তাদের জন্য ব্যবসাবান্ধব পরিবেশ নিশ্চিতকরণ ইত্যাদি নানামুখী কার্যক্রম বাস্তবায়ন করে চলেছে বর্তমান সরকার।

জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দর্শন অনুসারে নারীর অর্থনৈতিক, সামাজিক, পারিবারিক ও রাজনৈতিক ক্ষমতায়নের নতুন ধারা সূচিত করেছেন। তিনি নারী শিক্ষা নিশ্চিত করা, অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা এবং সুরক্ষা ও অধিকার নিশ্চিত সব সময় নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছে। যে কারণে তরুণ-তরুণীরা চাকরীর পেছনে না ঘুরে নিজেরাই স্বাবলম্বী হচ্ছেন এবং অন্যকেও সাবলম্বী করে গড়ে তুলতে সহযোগিতা করছেন। বিশেষ করে এ ধরনের ফ্যাস্টিভ্যালের মাধ্যমে নারীরা এগিয়ে যাচ্ছে। তিনি সিলেট ঈদ ফ্যাস্টিভ্যাল আয়োজক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। এ ধরণের আয়োজন সব সময় অব্যাহত রাখার আহ্বান জানান।
তিনি শনিবার (৮ এপ্রিল) রাতে নাফিস শামস তিয়াস ও নাজিয়া চৌধুরীর আয়োজনে নগরীর সুবিদবাজারস্থ খান প্যালেস কনভেশন হলে ৩ দিন ব্যাপী সিলেট ঈদ ফ্যাস্টিভ্যাল ও সেহরী নাইট এর সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নাফিস শামস তিয়াস ও নাজিয়া চৌধুরীর যৌথ পরিচালনায় সমাপনী দিনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেটর প্রধান সরকারী কোশুলী (জিপি) এডভোকেট মো: রাজ উদ্দিন, সিলেট মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নোবেল, দৈনিক একাত্তর এর কথার উপ সম্পাদক মঈন উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *