‘অস্বাভাবিক উচ্চ রক্তচাপে জেসমিনের মৃত্যু’, ময়নাতদন্ত প্রতিবেদন

নিউজ ডেস্ক:: নওগাঁয় র‍্যাব হেফাজতে সুলতানা জেসমিনের (৪৫) মৃত্যুর ঘটনায় ময়নাতদন্ত প্রতিবেদন হাইকোর্টে জমা দিয়েছে রাষ্ট্রপক্ষ। প্রতিবেদনে অস্বাভাবিক উচ্চ রক্তচাপকে মৃত্যুর কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে।

মঙ্গলবার অ্যাটর্নি জেনারেল কার্যালয়ে এ প্রতিবেদন দাখিল করা হয়েছে।

ময়নাতদন্ত প্রতিবেদনের ওপর আজই শুনানি হওয়ার কথা রয়েছে। এসময় র‍্যাবের যে সব কর্মকর্তাদের তালিকা চাওয়া হয়েছে তাও দাখিল করা হবে বলে জানা গেছে।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে জড়িতদের নামের তালিকা জমা দিতে সোমবার আদেশ দেন উচ্চ আদালত। আশ্বাস দেন ময়নাতদন্ত ও সুরতহাল রিপোর্ট দেখে ন্যায় বিচারের। হাইকোর্ট বলেছিলেন, জনগণ ন্যায় বিচারের দিকে চেয়ে আছে।

গত ২৪ মার্চ নওগাঁয় র‍্যাবের হাতে আটকের পর সুলতানা জেসমিন নামে ইউনিয়ন ভূমি অফিসের এক কর্মচারীর মৃত্যু হয়েছে। গত ২২ মার্চ আনুমানিক বেলা ১১টার দিকে নওগাঁ শহরের মুক্তির মোড় এলাকা থেকে তাকে আটক করা হয়। এরপর শনিবার দুপুরের দিকে সুলতানার লাশ বুঝে পায় তার পরিবার।

এর আগে নওগাঁ শহর থেকে আটকের পর র‍্যাবের হেফাজতে সুলতানা জেসমিন (৪৫) নামের এক নারীর মৃত্যুর ঘটনায় পুলিশের সুরতহাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তারের ময়নাতদন্তের প্রতিবেদন তলব করেন হাইকোর্ট। সংশ্লিষ্টদের মঙ্গলবারের মধ্যে এসব প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *