ব্যবসা, রাজনীতি,অর্থনীতিতে ইসলামই এগিয়ে দিতে পারে: মাহবুব চৌধুরী

সিলেট মহানগর বিএনপি নেতা ও সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদলের এক সময়ের কেন্দ্রীয় নেতা, স্থানীয় সৈয়দ মুগনী পাঞ্চায়েতের উপদেষ্টা, বিশিষ্ট শিক্ষানুরাগী জননেতা মাহবুব চৌধুরী বলেছেন, অবক্ষয়ের এই সময়ে সকলকে করআন, হাদিস ও ইসলামকে আরো বেশি করে আখড়ে ধরতে হবে, অনুসরণ করতে হবে। মাহে রমজানে নিজেদের মধ্যে আরো পরিবর্তনের চেষ্টা করতে হবে। কোরআন ও হাদিসেই রয়েছে সকল সংকটের সমাধান।

ব্যবসা বাণিজ্য, অর্থনীতি, রাজনীতি, দেশ পরিচালনায় ইসলামই এগিয়ে দিতে পারে।
শুক্রবার (২৪ মার্চ) বাদ জুম্মা ১ম রমজানে আল্লাহর দ্বীন ব্যাপক ও সহিহভাবে ছড়িয়ে দেয়ার লক্ষে সিলেট মহানগরের খাসদবীর সৈয়দ মুগনী একতা যুব সংঘের আয়োজনে সৈয়দ মুগনীতে রমজান মাসব্যাপী ফ্রী কুরআন শিক্ষা প্রশিক্ষন কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
সৈয়দ মুগনী একতা যুব সংঘের সভাপতি নাদিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও মোনাজাত করেন স্হানীয় খাসদবীর জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা নাছির উদ্দীন।

আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন স্হানীয় পাঞ্চায়িতের ধর্ম সম্পাদক সেলিম আহমেদ, একতা যুব সংঘের অর্থ সম্পাদক হুজাইফা খান রিফাত, সৈয়দ রুহান হুসায়েন সাগর, ধর্ম ও প্রচার সম্পাদক শিহাব খান রুম্মান, আব্দুল্লাহ, আজিজ প্রমূখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *