দুটি দলের অনড় অবস্থানে দেশে অনিশ্চয়তা বিরাজ করছে: ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সহ-সভাপতি ও ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপির  ক্ষমতার পালা বদলের রাজনীতির অনড় অবস্থানে এবং দুটি দলের দুর্নীতি দুঃশাসন। ইভিএম, ছিনতাই ও ভোট কারচুপির পাশাপাশি সাধারণ মানুষের অধিকার হরণ করা হচ্ছে। এমতাবস্থায় দেশে সুষ্ঠ শান্তিপূর্ণ নির্বাচন না হলে দেশ সংকটময় হয়ে উঠবে। সাধারণ মানুষের প্রাণহানি ঘটবে এর  দায়ভর এ সরকারকেইকে নিতে হবে কারণ ক্ষমতাসীন সরকার জনগণের দাবি ও মতামতকে উপেক্ষা করে একতরফাভাবে নির্বাচন দিয়ে ক্ষমতায় থাকার মন মানসিকতাই এর মূল কারণ। যেহেতু সমস্যা সরকার সৃষ্টি করেছে অতএব এর সমাধানও এ সরকারকেই করতে হবে।

শুক্রবার (১৭ মার্চ) রাত ৯টায় দলীয় কার্যালয়ে ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিলেট কোতোয়ালি থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ডা. রিয়াজ উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট কোতোয়ালি থানা সভাপতি মোঃ নাজমুল হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ সুমন আহমদের পরিচালনায় বিশেষ অতিথিদের বক্তব্য রাখেন ইসলমী শ্রমিক আন্দোলন সিলেট  মহানগর সহ-সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম সাজুল,  সহ-প্রচার সম্পাদক আল আমিন তালুকদার, ইসলামী আন্দোলন সিলেট কোতোয়ালী থানা শাখার সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সেক্রেটারি  মোহাম্মদ জাকির হোসেন, ১৪নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম সহ থানা ওয়ার্ড নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে মোঃ কাছু মিয়াকে সভাপতি, মোহাম্মদ নাজমুল হাসানকে সহ-সভাপতি ও মোহাম্মদ আল আমিনকে সাধারণ সম্পাদক করে থানা শাখার কমিটি ঘোষণা করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *