গানে উঠে এলো শাকিরার সংসার ভাঙার গল্প

বিনোদন ডেস্ক:: কলম্বিয়ান পপ তারকা শাকিরা জানুয়ারিতে ‘আউট অব ইয়োর লিগ’ শিরোনামে নতুন মিউজিক ভিডিও প্রকাশ করেন। গানটি শোনে তার ভক্তরা মনে করছেন, পিকেকে উদ্দেশ করে গানটি লেখা। গানটিতে উঠে এলো শাকিরার সংসার গল্প। ১১ বছর একসঙ্গে থাকার পর গত জুনে বিচ্ছেদের ঘোষণা দেন তারা।

এদিকে চার মিনিটের এ গানে প্রথমবারের মতো আর্জেন্টিনার ডিজে ও প্রযোজক বিজারাপের সঙ্গে কাজ করেছেন এই কলম্বিয়ান পপ তারকা। গানটি মুক্তির পরই একের পর এক রেকর্ড ভেঙে চলেছে। স্পটিফাইয়ে কোনো লাতিন গানের ২৪ ঘণ্টায় (১৪ দশমিক ৪ মিলিয়ন) ও এক সপ্তাহে (৮০ দশমিক ৬ মিলিয়ন) সর্বাধিক স্ট্রিমের রেকর্ড গড়েছে।

‘আউট অব ইয়োর লিগ’ গানটি ইউটিউবে কোনো লাতিন গানের দ্রুততম ১০০ মিলিয়ন ভিউয়ের রেকর্ডও দখলে রেখেছে।

ফলে শাকিরা সব মিলিয়ে এ গানটির মাধ্যমে মোট ১৪টি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস গড়েছেন। এর মধ্যে তার নিজের রেকর্ডও নতুন করে গড়েছেন। তিনি সব মিলিয়ে এ পর্যন্ত ১৭টি গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের মালিক।

জানা যায়, স্পেনের সাবেক ফুটবলার পিকের সঙ্গে ১১ বছর সংসার করেন শাকিরা। গত জুনে বিচ্ছেদের পর ‘আউট অব ইয়োর লিগ’ গানটি প্রকাশ করেন তিনি। কলম্বিয়ান পপ তারকার ভক্তদের দাবি, পিকেকে উদ্দেশ করেই গানটি লিখেছেন তিনি।

পিকের প্রতারণার কারণেই সংসার ভেঙেছে; একাধিকবার এ কথা বলেন শাকিরা। গানের কথাতেও তার অভিযোগগুলো উঠে এসেছে।

গানের মাধ্যমে শাকিরা বলেছেন, ‘কোনো প্রতিহিংসা নেই প্রিয়। আশা করছি, আমার জায়গায় যাকে নিয়ে আছ, বেশ ভালোই আছ। আমি এখনো জানি না, তোমার কী এমন হয়েছিল। তুমি এমন অদ্ভুত স্বভাবের কেন হয়ে গিয়েছিলে, যা এখন একান্তেও বলা সম্ভব নয়। তুমি খুব দ্রুত ছুটছ, গতি কমাও। তুমি টুইঙ্গোর (রেনো) জায়গায় ঘরে ফেরারি এনেছ। তুমি ক্যাসিও ছেড়ে রোলেক্স কিনেছ। তুমি খুব জোরে ছুটছ, একটু থাম।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *