সাংবাদিক দিপনের পিতৃবিয়োগে অধ্যাপক জাকির’র শোক

ঢাকা প্রকাশ সিলেটের বিভাগীয় প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক দেবব্রত রায় দিপনের পিতা ক্ষিতীন্দ্র মোহন রায় খোকা বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সোমবার (২০ ফেব্রুয়ারী) গণমাধ্য্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, প্রয়াত খোকা বাবু ছিলেন দোয়ারাবাজার উপজেলার একজন বড় ব্যবসায়ী। একজন নিষ্ঠাবান সমাজসেবী এবং গ্রাম্য ন্যায় বিচারক হিসেবেও তিনি সকলের কাছে সমাদৃত ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় এক শুন্যতার সৃস্টি হলো। বিবৃতিতে তিনি প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, শনিবার (১৮ ফেব্রুয়ারী) রাত টায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার প্রাণহানি ঘটে। এর আগে শুক্রবার দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে তিনি সিলেটের ভাড়াটিয়া বাসায় হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে ভতি করা হয়।
হাসপাতালের আইসিইউতে লাইফসাপোটে থাকা  অবস্থায়  রাত ১০ টায় তিনি মৃত্যুবরণ করেন। ক্ষিতিন্দ্র মোহন রায় খোকা বাবু সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার আমবাড়ীবাজারের আদি ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স শ্রী দুর্গা ভান্ডারের স্বত্বাধিকারী। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে নাতি,নাতিনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *