দেশের ক্রীড়াঙ্গনকে বিশ্বের মানচিত্রে এক অনন্য স্থানে নিয়ে যাচ্ছেন শেখ হাসিনা : আনোয়ারুজ্জামান চৌধুরী

যুক্তরাজ্য প্রবাসী ও রায়নগর সোনারপাড়া এলাকার কৃতী সন্তান ফয়েজ আহমদ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় রায়নগর সোনারপাড়া জামে মসজিদের সামনের মাঠে ফাইনাল খেলায় মুখোমুখি হয় সিলেট মহানগর যুবলীগ জুটি ‘বনাম’ নজরুল জুটি।
১৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও খেলা পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রব সায়েম এর সভাপতিত্বে ও সাংবাদিক আতিকুর রহমান নগরীর সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, খেলাধুলার অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার কোনো অবকাশ নেই। এটা প্রশংসারযোগ্য একটি মহৎ কাজ। আওয়ামী লীগ সরকার সব ধরনের খেলাধুলাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের ক্রীড়াঙ্গনকে বিশ্বের মানচিত্রে এক অনন্য স্থানে নিয়ে যাচ্ছে সরকার। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমি ইনশাআল্লাহ তরুণদেরকে সঙ্গে নিয়ে আধ্যাত্মিক রাজধানী সিলেটকে স্মার্ট সিলেট নগরী হিসেবে গড়ে তুলতে চাই।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ১ম ফয়েজ আহমদ দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতার পৃষ্টপোষক ফয়েজ আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বিশিষ্ট কলামিস্ট অত্র এলাকার মুরব্বী রফিকুর রহমান লজু, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিজিত চৌধুরী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মবশ্বির আলী, ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর এস এম শওকত আমিন তৌহিদ, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন এর কোচ শিব্বির আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রায়হান আহমদ চৌধুরী, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ। ব্যাডমিন্টন রেফারী মিনহজ আহমদ এর পরিচালনায় খেলায় নজরুল জুটি বিজয়ী হয়। রানার্স আপ অর্জন করে সিলেট মহানগর যুবলীগ জুটি। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *