জামিয়া শায়খ মুফতী আবুল কালাম যাকারিয়া রহ. ও ইসলামী আইন গবেষণা কেন্দ্রের আন্তর্জাতিক কনফারেন্স-ওয়াজ মাহফিল

জামিয়া শায়খ মুফতী আবুল কালাম যাকারিয়া রহ. ও ইসলামী আইন গবেষণা কেন্দ্রের উদ্যোগে ফকীহুল মিল্লাত মুফতী আবুল কালাম যাকারিয়া রহ. আন্তর্জাতিক কনফারেন্স, ওয়াজ ও দুআ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে মধ্যরাত পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ডের দুসকি পয়েন্ট আখালিয়া জালালাবাদ এলাকা মাদ্রাসা প্রাঙ্গনে এই আন্তর্জাতিক কনফারেন্স, ওয়াজ ও দুআ মাহফিলের আয়োজন করা হয়।

জামেয়া ক্বাসিমুল উলম দরগাহে হযরত শাহজালাল রাহ. সিলেট এর মুহতামিম মাওলানা মুফতী মুহিব্বুল হক গাছবাড়ী, জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা মজদুদ্দীন আহমদ, মদীনাতুল উলুম দারুস সালাম মাদরাসার শায়খুল হাদিস ও মুহতামিম মাওলানা মুফতি ওলীউর রহমান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট মাওলানা আব্দুর রকিব এর সভাপতিত্বে ও মাদ্রাসার মুহতামিম মাওলানা মুজাম্মিল হক এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বয়ান পেশ করেন বেফাকুল মাদারিসিল আরবিয়ার মহা পরিচালক ও দৈনিক ইনকিলাব এর নির্বাহী সম্পাদক হযরত মাওলানা উবায়দুর রহমান খান নদভী (ঢাকা)।

আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে বয়ান পেশ করেন নিউইয়র্ক আমেরিকা ব্রঞ্চ জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা বশির উদ্দিন, হযরত মাওলানা ইসমাঈল খান (মেখল, চট্টগ্রাম), মুফসসিরে কুরআন মাওলানা আশরাফ আলী (হরষপুরী), হযরত মাওলানা মাহমুদুল হাসান কাসেমী (নরসিংদী)।
আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের উপ-পরিচালাক ডা. আরমান আহমদ শিপলু, সান্ডারল্যান্ড জামে মসজিদ ইউকের মুতাওয়াল্লী ও জে এস সি নর্থইষ্ট রিজন ইউকের কোষাধ্যক্ষ আলহাজ্ব সৈয়দ আতাউর রহমান। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *