অবহেলিত গোলাপঞ্জ-বিয়ানীবাজারের উন্নয়নে কাজ করতে চাই : এড. এমরান চৌধুরী

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, আওয়ামীলীগ সরকার দুর্ণীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে। নিত্যপন্যের দাম বার বার বাড়াচ্ছে, মানুষ ঠিকমত খেতেও পারছেনা।

একদিকে মানুষ বিদ্যুৎ পাচ্ছেনা, অন্য দিকে বিদ্যুতের দাম অস্বাভাবিকভাবে বৃদ্ধি করা হচ্ছে। গ্যাস, ডিজেল সংকটে কলকারখানা ও কৃষি ক্ষেত্রে উৎপাদন ব্যাহত হচ্ছে। দেশে আজ গণতন্ত্র, ভোটাধিকার, বাক স্বাধীনতা নেই। সর্বপরী বাংলাদেশের মানুষ সরকারের দুঃশাসনে অতিষ্ঠ হয়ে পড়েছে। তারা আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায়না। দেশে এখন লেভেলপ্লেইং ফিল্ড নেই, নিরপেক্ষ নির্বাচনের কোন পরিবেশ নেই। তাই নিপেক্ষ সরকারের অধিনে একটি অবাধ সুষ্ট নির্বাচন অনুষ্ঠানের কোন বিকল্প নেই।

সোমবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টায় ইস্ট লন্ডনের একটি হলে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারবাসীর সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগনের ভোটে জনপ্রতিনিধি নির্বাচিত না হওয়ার কারনে বিগত প্রায় এক দশক থেকে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলায় কোন উন্নয়ন হয়নি। এই দুই উপজেলার মানুষ তুলনামূলক ভাবে অবহেলিতই রয়ে গেছেন। এই এলাকায় আমার জন্ম হওয়ায় এখানের মানুষের প্রতি আমার ব্যাক্তিগত ঋণ ও দায়বদ্ধতা রয়েছে। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের উন্ননে কাজ করতে হবে। আল্লাহ তায়ালা যদি সুযোগ করে দেন তাহলে অবহেলিত এই দুই উপজেলার মাটি ও মানুষের উন্নয়নে আমি আমার সর্বচ্চো চেষ্টা চালিয়ে যাব।

যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি সায়েস্তা চৌধুরী কুদ্দুসের সভাপতিত্বে, যুক্তরাজ্য বিএনপি নেতা ফেরদৌস আলম ও সুরমান খানের যৌথ সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি তৈমুছ আলী ও তাজুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক মিছবাহুজ্জামান সোহেল। সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এনাম আহমদ, আশরাফ হোসেন শফি, আতাউর রহমান, বেলাল আহমদ মাদারী, বাহার উদ্দিন ,দেওয়ান আং বাছিত, সোলেহীন চৌধুরী, দেওয়ান আব্দুল বাছিত, জি.এম শাহরিয়ার অপু, সৈয়দ লায়েক মোস্তফা, দবীর হোসেন, আমিনুল ইসলাম, ইকবাল আহমদ, রোমান চৌধুরী, বাবর চৌধুরী, লুবেক আহমদ চৌধুরী, কলিম উদ্দিন, আব্দুল মুমিত তেরা, কিবরিয়া ইসলাম, আহমদ হোসেন, আলী আহমদ, জাকির আহমদ প্রমূখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *