মহান দিবস উপলক্ষে সুরমা বয়েজ ক্লাবের বিভিন্ন কর্মসূচী পালন

মহান দিবস উপলক্ষ্যে সুরমা বয়েজ ক্লাবের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) নগরীর কলবাখানী এলাকায় এ উপলক্ষ্যে আলোচনা সভা ও শিশু-কিশোরদের মধ্যে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন উপস্থিত অতিথিবৃন্দ।

সুরমা বয়েজ ক্লাবের সহ সভাপতি গোপাল বাহাদুরের সভাপতিত্বে ও সদস্য সুমন বাহাদুরের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিষ্ট্রার ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের ট্রেজারার জামিল আহমদ চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহান এই দিবসে তাৎপর্য বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। যারা ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে জীবন বাজি রেখে যুদ্ধ করে পাক হানাদারবাহিনীর কাছ থেকে মুক্ত করে আমাদের দিয়েছেন একটি স্বাধীন রাষ্ট্র। তিনি বলেন, সুরমা বয়েজ ক্লাব দেশের সব ধরনের সংস্কৃতি উৎসব পালন সহ নানা আয়োজন করে থাকে। আজকে বিজয় দিবসের মাসে শিশু-কিশোরদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাজে পুরস্কার বিতরণ একটি অন্যতম উদ্যোগ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সুরমা বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আনোয়ার হোসেন, সিনিয়র সদস্য আব্দুল আহাদ এলিছ, মল্লিকা আদর্শ সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি জিএম নজরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *