আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার ২০২৩-২৫ টার্মের নির্বাচন সম্পন্ন। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্র্বাচিত হন মাহমুদুর রশীদ মসরুর ও সাধারণ সম্পাদক পদে রফিক উদ্দিন আহমেদ।

জেলা শাখার নির্বাচনে বিনাদ্বন্দ্বিতায় ২৯ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির অপর নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মো: নূরুল হুদা চৌধুরী, মো: আব্দুস ছোবহান, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ খালেদুর রহমান, অর্থ সম্পাদক মোহাম্মদ শামসুল আলম, সাংগঠনিক সম্পাদক মো: মঈনুল ইসলাম চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো: জামাল উদ্দিন, চাকুরী বিষয়ক সম্পাদক কফিল উদ্দিন আকন্দ, গ্রন্থাগার ও দপ্তর সম্পাদক মো: মছনুল আলম, জনসংযোগ ও প্রচার সম্পাদক মো: মাহবুবুর রহমান জাকারিয়া, সহ-জনসংযোগ ও প্রচার সম্পাদক মো: নাঈম আল মামুন, সাহিত্য, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক মো: জাবেদ আহমদ, সমাজকল্যান সম্পাদক মনিরুজ্জামান মনির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: উজ্জল বখত, তথ্য ও গবেষনা সম্পাদক হাসানুজ্জামান চৌধুরী, মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক শাহানারা সুলতানা তানিয়া, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, ছাত্র বিষয়ক সম্পাদক মো: জসীম উদ্দিন, কাউন্সিলর মো: আবদুর রহিম, মো: আতিকুর রহমান, সালাহ উদ্দিন আহাম্মদ, মো: রুহুল আলম, মো: আব্দুল আহাদ, মো: আমিরুল ইসলাম, মো: সাইদুর রহমান, উজ্জল কুমার দে, মো: আসাদুজ্জামান, মো: সাদিকুল ইসলাম।
উল্লেখ্য, ২৬ নভেম্বর অনুষ্ঠিতব্য আইডিইবি সিলেট জেলা শাখার নির্বাচন ২০২৩-২৫ এ আর কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় আইডিইবি সিলেট জেলা শাখার নির্বাচন ২০২৩-২৫ এর প্রধান নির্বাচন কমিশনার প্রশান্ত কুমার চৌধুরী উপরোল্লেখিত বিজয়ীদের নাম ঘোষণা করেন। এসময় নির্বাচন কমিশনার শান্তনু চৌধুরী এবং মোঃ রুহিন জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *