সালমান খানকে হত্যার দায়িত্ব দেওয়া হয়েছিল কিশোরসহ দুজনকে

বিনোদন ডেস্ক::  বলিউড তারকা সালমান খানকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় দিল্লি পুলিশ দুজনকে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করেছে দিল্লি পুলিশ।

ভারতের মোহালিতে পাঞ্জাব পুলিশের সদরদপ্তরে গ্রেনেড হামলার ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে এক কিশোরসহ দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরই একজন ওই কিশোর। সে ছাড়াও আরশদীপ সিং নামে অপর একজনকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশের স্পেশাল সেল।

পুলিশের মতে, লরেন্স বিষ্ণোই এবং জগ্গু ভগবানপুরিয়া সিন্ডিকেট দীপক সুরকপুর (বর্তমানে পলাতক) এবং মনু ডাগরের (কারাগারে) মাধ্যমে অভিনেতা সালমান খানকে হত্যার দায়িত্ব দিয়েছিল ওই কিশোরকে।

জিজ্ঞাসাবাদে কিশোরটি পুলিশের কাছে স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই তাকে, সুরখপুর এবং ডাগরকে সালমান খানকে হত্যার কাজ দিয়েছিলেন। তবে পরবর্তীতে সালমানের পরিবর্তে গ্যাংস্টার রানা কান্দোওয়ালিয়াকে তাদের প্রাথমিক টার্গেট করা হয়।

গত বছরের জুনে সালমান খান এবং তার বাবা সেলিম খানকে মৃত্যুর হুমকি দেওয়া হয়েছিল। বলিউড সুপারস্টারের বাবাকে হত্যার হুমকি দিয়ে একটি চিঠিও দেওয়া হয়েছিল। সেলিম খানের নিরাপত্তা দল তাদের মুম্বাইয়ের বাড়ির বাইরে চিঠিটি খুঁজে পায়। যেখানে সেলিম খান নিয়মিত সকালে ব্যায়াম করতে যান।

২৯ মে পাঞ্জাবের মানসা জেলায় পাঞ্জাবি গায়ক এবং কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালাকে হত্যার কথা উল্লেখ করে সেই চিঠিতে বলা হয়, তুমিও মুসওয়ালার মতো একই পরিণতি ভোগ করবে। এর পর ৬ জুন সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছিল এবং তার বাসভবনের বাইরে একটি পুলিশ ভ্যান মোতায়েন করা হয়। আত্মরক্ষার একটি অস্ত্রও নেন সালমান খান।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *