প্রকাশ্যে রণবীরকে কষে চড় মারলেন তারই দেহরক্ষীর, অতঃপর…

বিনোদন ডেস্ক:: বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রণবীর সিং। ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বর্তমান বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন তিনি। আর তার সঙ্গে ঘটে গেল অপ্রীতিকর ঘটনা। তারই এক দেহরক্ষী তাকে প্রকাশ্যে কষিয়ে চড় মারলেন। 

কেন রণবীর সিংকে চড় মারলেন তার দেহরক্ষী?

সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, তিনি যখন অনুরাগীদের সঙ্গে কথা বলছিলেন। অনুরাগীরাও তার সঙ্গে সেলফি তোলার আবদার করছিলেন। সে সময়ই আচমকা তারই এক দেহরক্ষীর চড় উড়ে এসে গালে পড়ে রণবীরের।

ঘটনাটি ঘটেছিল বেঙ্গালুরুতে আয়োজিত উল্লিখিত অ্যাওয়ার্ডসের মঞ্চে অনুরাগীদের সঙ্গে অনেকটা সময় কাটান বলিউড তারকা রণবীর সিং। তাকে ঘিরে অনুরাগীদের উচ্ছ্বাস ছিল নজরকাড়া। উচ্ছ্বসিত জনতা পছন্দের তারকাকে কাছ থেকে দেখার জন্য আর তার সঙ্গে সেলফি তোলার জন্য ভিড় জমাতে থাকেন। সেই সময় রণবীরের দেহরক্ষীদের পক্ষে অনুরাগীদের ভিড় সামলানো বেশ মুশকিল হয়ে পড়ছিল। উত্তেজিত জনতার হাত থেকে তারকাকে রক্ষা করতে গিয়ে এক দেহরক্ষীর চড় এসে লাগে অভিনেতার গালে। এমন পরিস্থিতি যে আসতে পারে, কল্পনাও করতে পারেননি তিনি। মুহূর্তের জন্য হকচকিয়ে গেলেও পরমুহূর্তেই সামলে নেন। আর ফের স্বাভাবিক হয়ে যান। ফের যেমন অনুরাগীদের সঙ্গে সময় কাটাচ্ছিলেন, তা করতে থাকেন।

আসলে তিনিও হয়তো বুঝতে পেরেছিলেন যে, ঘটনাটা ইচ্ছাকৃত নয়। সেই ভিডিওই ক্যামেরাবন্দি হয়ে যায়। আর তা নেট দুনিয়ায় পোস্ট হতেই ভাইরাল হতে সময় নেয়নি।

প্রসঙ্গত, রণবীর সিংকে খুব শিগগির দেখা যাবে বেশ কয়েকটি ছবিতে। কারণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় শিগগিরই মুক্ত পাবে। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন আলিয়া ভাটের সঙ্গে। এ ছাড়া আরও বেশ কয়েকটি ছবি রয়েছে তার হাতে।

সূত্র: ডিএনএ

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published.