‘সাকিব যে খেলছে এটা তো অবশ্যই আমাদের জন্য বিরাট ব্যাপার’

স্পোর্টস ডেস্ক:: আফগান সিরিজে প্রত্যাশিত রান না পাওয়ায় মানসিক অবসাদ কাটাতে ছুটি নিতে চেয়েছিলেন সাকিব আল হাসান। ক্রিকেট বোর্ড তার চাওয়া অনুযায়ী ৩০ এপ্রিল পর্যন্ত ছুটিও দেয়।

কিন্তু ব্যক্তিগত কাজে দুবাই সফরে যাওয়া সাকিব দেশে ফিরে জানান তিনি দক্ষিণ আফ্রিকায় খেলার জন্য প্রস্তুত। আফ্রিকা গিয়ে প্রথম ওয়ানডে শেষে সাকিব বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানান ঢাকায় তার পরিবারের সবাই অসুস্থ।

সাকিবের দুই মেয়ে এক ছেলে, মা এবং শাশুড়ি অসুস্থ হওয়ায় বিসিবি এই অলরাউন্ডারকে সিরিজের মাঝপথেই দেশে ফেরার সুযোগ দেয়। কিন্তু সাকিব দেশের স্বার্থে পারিবারিক সমস্যার মধ্যেও আফ্রিকায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। সাকিবের এমন ত্যাগে মুগ্ধ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মঙ্গলবার পাপন বলেন, সাকিব আমাকে প্রথম ওয়ানডের পরই বলেছিল ওর পরিবারের সবাই অসুস্থ। আমি বলেছি- ও আসতে পারে। পরিবার সবসময়ই গুরুত্বপূর্ণ। তাদের জন্য অবশ্যই যেকোনো সময়ই আসতে পারে। ও বলেছিল দ্বিতীয় ওয়ানডে খেলে আসবে, এরপর বলল আমি এখন আসছি। ওর টিকিটও বুক হয়ে গিয়েছিল। এরপর কাল বলল তৃতীয় ম্যাচ শেষে আসব।

পাপন আরও বলেন, আমাদের তরফ থেকে পুরো গ্রিন সিগন্যাল দেওয়া আছে, যেহেতু পরিবারের জরুরি প্রয়োজন। সে যেকোনো সময় আসতে পারে। ও যে খেলছে এটা তো অবশ্যই আমাদের জন্য বিরাট ব্যাপার। ও সেক্রিফাইস করছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *