শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে ৫২লক্ষ ১০হাজার টাকার চেক বিতরণ করলেন আব্দুস শহীদ এম.পি

আমিনুর রশীদ রুমান শ্রীমঙ্গল(মৌলভীবাজার)প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মুজিব বর্ষ উপলক্ষে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত চা শ্রমিকদের জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় সাতগাঁও ইউনিয়নের আমরাইল,ইছামতি,মাকরিছড়া,সাতগাঁও,গান্ধিছড়া,এবং হুগলীছড়া চা বাগানের ১হাজার ৪২ জন চা শ্রমিকদের মাঝে জনপ্রতি এককালীন পাঁচ হাজার টাকা করে ৫২লক্ষ ১০হাজার টাকার চেক বিতরণ করা হয়ছে।

রবিবার (৫ সেপ্টেম্বর) ২০২১ ইং সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গলের ৯নং সাতগাঁও ইউনিয়ন পরিষদে এসব চেক বিতরণ অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বাংলাদেশ সংসদের সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো.আব্দুস শহীদ এমপি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত থেকে চা শ্রমিকদের মাঝে জনপ্রতি এককালীন পাঁচ হাজার টাকা করে ৫২লক্ষ ১০হাজার টাকার চেক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান প্রেম সাগর হাজরা,শ্রীমঙ্গল সাতগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মিলন শীল, শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কার্যালয়ে অফিসার সুয়েব উদ্দিন চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক মামুন আহম্মেদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, ইমাম হোসেন সোহেল প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *