প্রবাসির স্ত্রীর ‘অশ্লীল ছবি’ফেসবুকে ছড়ালো  অভিযোগে এক তরুণ’কে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি ::   হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে ভিডিও ও চ্যাটের ‘আপত্তিকর’ ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সবুজ মিয়া (৩৫) নামের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে শুক্রবার দিনগত রাতে ভুক্তভোগী নারীর মামলার পরিপ্রেক্ষিতে সবুজকে  গ্রেফতার করে বানিয়াচং থানা পুলিশ। তিনি উপজেলার দোয়াখানী মহল্লার বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারীর স্বামী প্রায় ৪ বছর ধরে মধ্যপ্রাচ্যে রয়েছেন। কয়েক মাস আগে সবুজের সঙ্গে তার বন্ধুত্ব হয়। মাঝেমধ্যেই দুজন ভিডিও চ্যাট করতেন। সবুজ ওই নারীর সঙ্গে ভিডিও চ্যাটের কিছু অশ্লীল দৃশ্য স্ক্রীনশট দিয়ে রাখেন ও সম্প্রতি ছবিগুলো অভিযোগকারী নারীর নামে ফেসবুক আইডি খুলে ছড়িয়ে দেন। ভুক্তভোগী নারী গত বৃহস্পতিবার এ ঘটনায় বানিয়াচং থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে পুলিশ সবুজকে গ্রেফতারের পর শনিবার আদালতে সোপর্দ করে।

তবে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, মামলা তদন্তের জন্য পুলিশের সাইবার ক্রাইম বিভাগকে দায়িত্ব দেওয়া হয়েছে। প্রবাসীর স্ত্রীর নামে খোলা ফেসবুক আইডি বন্ধের ব্যাপারেও তারা কাজ করবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *