রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল’র খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ

আর্তমানবতার সেবায় নিবেদিত স্বেচ্ছাসেবী সংগঠন রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল এর উদ্যোগে অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। (১৭ আগষ্ট) মঙ্গলবার রাতে নগরীর দরগাগেইটস্থ মুসলিম সাহিত্য সংসদ এর হলরুমে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে রোটারি ডিষ্ট্রিক্ট-৩২৮২ বাংলাদেশের পাষ্ট ডিস্ট্রিক্ট গভর্ণর,২০২১-২০২২ এর ডিস্ট্রিক্ট ট্রেইনার লেঃ কর্ণেল (অবঃ) অধ্যক্ষ আতাউর রহমান পীর বলেছেন, একটি সুন্দর এবং স্বয়ংসম্পূর্ণ পৃথিবী গড়তে রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন।

মানুষের জীবনমান উন্নয়নের জন্য দুর্যোগময় সময়ে রোটারিয়ানরা অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। অসহায় মানুষদের সহযোগিতার মাধ্যমে স্বাবলম্বী করে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন রোটারিয়ানরা। করোনা মহামারীতে রোগীদের পরিবহনের জন্য বিভিন্ন হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান ও হাসপাতালে আইসিইউ ভেন্টিলেটর ইতিমধ্যে প্রদান করা হয়েছে। রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রাল প্রতিষ্ঠালগ্ন থেকে অসহায় মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। করোনা মহামারীর শুরু থেকেই অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন তারা।

রোটারি ক্লাব অব সিলেট সেন্ট্রালের সভাপতি মো. শামশু উদ্দিন (পিএইচএফ) এর সভাপতিত্বে ও রোটারিয়ান পিপি এডভোকেট ড. মো. সাহিদুল ইসলাম (পিএইচএফ) এর পরিচালনায় খাদ্য সামগ্রী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রোটারিয়ান পিপি মো. আবুল বাশার (পিএইচএফ), রোটারিয়ান পিপি মো. নজরুল ইসলাম (পিএইচএফ), রোটারিয়ান পিপি জিয়াউল হক (এমপিএইচএফ)।

ক্লাবের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি মো. তৈয়বুর রহমান (আরএফএসএম), রোটারিয়ান পিপি মো. আব্দুল মুকিত,  রোটারিয়ান পিপি সাব্বির আহমদ (আরএফএসএম), রোটারিয়ান পিপি মো. রুহুল আলম (আরএফএসএম), রোটারিয়ান আই পিপি বিকাশ কান্তি দাস (পিএইচএফ),  রোটারিয়ান আফছার উদ্দিন আহমদ (পিএইচএফ), রোটারিয়ান মনসুর আহমদ (পিএইচএফ), রোটারিয়ান আহমেদ রাশিদ চৌধুরী (আরএফএসএম), রোটারিয়ান জুবায়ের আহমদ, রোটারিয়ান ইমদাদ হোসাইন, রোটারিয়ান হোসাইন আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *