বেগম জিয়ার সুস্বাস্থ্য ও মুক্তি কামনায় জেলা ও মহানগর যুবদলের দোয়া

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ৭৭ তম জন্মদিন উপলক্ষে তাঁর আশু সুস্থ্যতা, মুক্তি ও দীর্ঘায়ু কামনায় সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কোরআনে খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ আগষ্ট) বাদ যোহর হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে দীর্ঘদিন থেকে অসুস্থ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, আশু সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, প্রয়াত আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, ছাত্রদল নেতা জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত সকল নেতাকর্মীদের সন্ধান কামনা, করোনা মহামারী থেকে মুক্তি ও দেশ জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন লুৎফুর রহমান, মইনুল ইসলাম মঞ্জুর, সোহেল মাহমুদ, এটিএম বেলায়েত হোসেন মোহন, নজরুল ইসলাম, আব্দুলাহ শফি সাহেদ, অলি চৌধুরী, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, ফখরুল ইসলাম রুমেল, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মোজাহিদুর ইসলাম জাহাঙ্গীর, মাহফুজ চৌধুরী, জিএম বাপ্পি, রায়হান আহমদ, আলি আহমদ আলম, উসমান গনী, জয়নুল ইসলাম জনি, মাশুক আহমদ, নাছির উদ্দিন রহিম, আমিনুল ইসলাম আমিন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসনাত, গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহ্বায়ক এডভোকেট শাহজাহান আহমদ, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ছালেক আহমদ খালেদ, মঈন আহমদ, জামাল আহমদ, অলিউর রহমান অলি, দক্ষিণ সুরমা উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক পাবেল আহমদ, মুহিবুর রহমান মুহিন, ওয়ার্ড যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক আমিন আহমদ, ৭নং ওয়ার্ড যুবদলের আহ্বায়ক শাহীন আজাদ খোকন, যুগ্ম আহ্বায়ক কাওসার হোসেন খান, রাহাত আহমদ টিপু, মুহিন আজাদ, সিদ্দিক পারভেজ, কামরুজ্জামান টিপু, ২৩নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মিজান আহমদ, যুগ্ম আহ্বায়ক পাপ্পু আহমদ, ৪নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক শরীফ আহমদ, ১নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক হোসেন আহমদ, দুলাল আহমদ, বাদশা মিয়া, ৩নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার কাদির প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *