সিলেটে একদিনের মধ্যেই আরও ২১ জনের মৃত্য: সর্বোচ্চ থেকে একজন কম

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেট গত মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা সময়ের মধ্যে সিলেটজুড়ে করোনাক্রান্ত ২২ জন মারা যান। যা এ যাবৎকালে সিলেটের জন্য সর্বোচ্চ। এর একদিনের মধ্যেই আরও ২১ জনের মৃত্যু দেখেছে সিলেটে। সর্বোচ্চ থেকে একজন কম এই মৃত্যুর ঘটনা বুধবার সকাল থেকে আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে হয়েছে। একই সময়ে এখানে নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন ৫৬৭ জন।

স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় জানায়, সর্বশেষ চব্বিশ ঘন্টায় সিলেটে মৃত ২১ জনের মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জনসহ ১৯ জনই সিলেট জেলায় মারা গেছেন। সুনামগঞ্জ ও হবিগঞ্জের বাসিন্দা রয়েছেন ১ জন করে।

এ নিয়ে বিভাগে করোনাক্রান্ত হয়ে মৃতের মোট সংখ্যা হলো ৮৬৫ জন। এর মধ্যে ওসমানী হাসপাতালে ৬৫ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৬৯৬ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৬০ জন, মৌলভীবাজারের ৬৬ জন ও হবিগঞ্জের ৪৩ জন রয়েছেন।

সিলেটে নতুন করে শনাক্ত হওয়া ৫৬৭ জন করোনা রোগীর মধ্যে ওসমানী হাসপাতালে ৪২ জনসহ ৩৫৯ জনই শনাক্ত হয়েছেন সিলেট জেলায়। বাকিদের মধ্যে সুনামগঞ্জের ৫৩ জন, মৌলভীবাজারের ১০০ জন ও হবিগঞ্জের ৫৫ জন রয়েছেন।

১৮৬৩ জনের নমুনা পরীক্ষা করে এসব রোগী শনাক্ত করা হয়েছে। শনাক্তের হার ৩০.৪৩ ভাগ।

সবমিলিয়ে বিভাগে করোনা রোগীর সংখ্যা এখন ৪৭ হাজার ৫৭৮ জন। তন্মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ২৯ হাজার ৪৮১ জন। সুনামগঞ্জের ৫ হাজার ৫২৮ জন, মৌলভীবাজারের ৬ হাজার ৮৩০ জন ও হবিগঞ্জের ৫ হাজার ৭৩৯ জন রয়েছেন।

এসব রোগীদের মধ্যে ৩৫ হাজার ১৪৪ জনই সুস্থ হয়ে ওঠেছেন। যার মধ্যে সর্বশেষ সর্বশেষ চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ৫৬৭ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, বর্তমানে সিলেটে ৪৬৪ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *