সিলেট মিউজিসিয়ান্স ক্রিকেট কাপ-২০২১ সম্পন্ন

সিলেট, গত ০৪/০৬/২১ তারিখে নগরীর শাহী ঈদগাহ সংলগ্ন কালা পাথর মাঠে সিলেটের মিউজিসিয়ান ও শিল্পীরা মিলে এক মিলনমেলার আয়োজন করা হয়।

তবে এই খেলায় ৪টি টিম অংশগ্রহণ করে।মিউজিক বয়েজ,টিম ই মাইনর,টুয়েলভ স্ট্রিংস,ডি.ডিমিনিসেড। সকালের গুরিগুরি বৃষ্টির বাধা অতিক্রম করে খেলা শুরু হয়।
সকাল ৮টায় লটারি করে প্রথম ও দ্বিতীয় খেলা নির্বাচন করা হয়।

প্রথম খেলায় মিউজিক বয়েজ ও টুয়েলভ স্ট্রিংস অংশগ্রহন করে,টস জিতে টুয়েলভ স্ট্রিংস ফিল্ডিং এর সিধান্ত নেয়,মিউজিক বয়েজ ৩উইকেট হারিয়ে ১৬ওভারে ১৯১রানের বিশাল টার্গেট দেয়। এই রান তাড়া করতে নেমে টুয়েলভ স্ট্রিংস ১১বল হাতে রেখে ৫ উইকেট হাতে রেখে জয় লাভ করে। টুয়েলভ স্ট্রিংস এর ব্যাটসম্যান রাজন খান ২৯বলে ১০৭রান করেন।
দ্বিতীয় ম্যাচে টিম ই মাইনর ৬উইকেট হারিয়ে ১৬ ওভারে ১৬৮রান সংগ্রহ করে।জবাবে ব্যাট করতে নেমে ডি.ডিমিনিসেড ৩বল হাতে রেখে ৩উইকেটে জয় লাভ করে ফাইনালে চলে যায়।
ফাইনাল ম্যাচে সময় সল্পতায় ২ওভার করে কমানো হয়। ডি.ডিমিনিসেড টস জিতে ফিল্ডিং এর সিধান্ত নেয়। টুয়েলভ স্ট্রিংস ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ১৪ওভারে ২১৫রানের বিশাল টার্গেট দেয়।আবারো রাজন খান ৪৪ বলে ১৫১রান সংগ্রহ করেন।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ওভারেই উইকেট হারায় ডি.ডিমিনিসেড।কিন্তু ব্যাটসম্যান মুকিদ এর ১১বলে ৫০ রানে র সুবাদে ম্যাচ ঘুরে দাড়ানোর স্বপ্ন দেখে কিন্তু মুকিদ পরের বলেই আউট হয়ে যান।পরে শাওন কর,অলক কর,আবির দাস অনেক চেষ্টা করে ও ম্যাচ ঘুরাতে পারেন নি।

অবশেষে নির্ধারিত ১৪ ওভারে ১৯৫রান সংগ্রহ করে।২০রানে পরাজিত করে ডি.ডিমিনিসেড কে দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন হয় টুয়েলভ স্ট্রিংস টিম।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *