সিলেট-৩ আসনের জাপা প্রার্থী বাবুল চূড়ান্ত

 সিলেট-৩ সংসদীয় আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টি থেকে দলের কেন্দ্রীয় সদস্য মো. নজরুল ইসলাম বাবুলকে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নগরীর নাইওরপুলস্থ একটি অভিজাত হোটেলে জাতীয় পার্টির কেন্দ্রীয় ও সিলেটের নেতৃবৃন্দের এক গুরুত্বপূর্ণ বৈঠকে প্রার্থী চূড়ান্ত করা হয়।

জাতীয় পাটির চেয়ারম্যানের উপদেষ্টা এডভোকেট মো. গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক আব্দুস শহিদ লস্কর বশীরের পরিচালনায় বৈঠকে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মো. আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, সদস্য মো. নজরুল ইসলাম বাবুল, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আব্দুল মালিক খান, এডভোকেট মো. আব্দুর রহমান চৌধুরী প্রমুখ।

বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দ সিলেট-৩ আসনের (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) উপজেলা জাতীয় পার্টি, অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠন সমূহের সকল নেতাকর্মী শুভানুধ্যায়ী ও সমর্থকবৃন্দকে আসন্ন উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মো. নজরুল ইসলাম বাবুলকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

নেতৃবৃন্দ সিলেট-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী মো. নজরুল ইসলাম বাবুলকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে সিলেট-৩ আসনের উন্নয়ন তরান্বিত করার জন্য  উক্ত আসনের জনগণের প্রতি উদাত্ত্ব আহ্বান জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *