সিলেটসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট’র সকল কমিটি বিলুপ্ত

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সিলেটসহ সারা দেশের ২০২১ সালের পূর্বের সকল কমিটি বিলুপ্ত করা হলো।

গত ২২ মে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় কমিটির লক্ষ্মীবাজার কার্যালয়ে ঈদ পূনর্মিলনী ও দোয়া মাহফিল সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি বীরমুক্তিযোদ্ধা চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক এমপির সুস্থতা কামনা করে দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

উক্ত সভায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর কেন্দ্রীয় সমন্বয়কারী মো. আহসান সিদ্দিকী এর সভাপতিতে কেন্দ্রীয় সাংগঠনিক ও সমন্বয়কারী এম এ মিলন, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মোক্তার আহমেদ অপু, ঢাকা দক্ষিণের সমন্বয়কারী উদয় শংকর বসাক, রেজা হোসেন, ঢাকা জেলার সাধারণ সম্পাদক মো. ফরহাদ বেপারি, সিলেট বিভাগীয় সমন্বয়কারী ধ্রুব জ্যোতি দে, রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী রফিকুল ইসলাম মন্ডল, জিন্নাত ঝুমুসহ ঢাকা মহানগরসহ বিভিন্ন থানার নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় সভাপতি বীরমুক্তিযোদ্ধা চিত্রনায়ক ফারুক এমপি এর নির্দেশনায় যেসব বিভাগ, জেলা, মহানগর, উপজেলা, থানা ও ইউনিটের ২০২১ সালে আহবায়ক কমিটি/পুর্নাঙ্গ কমিটি দেওয়া হয়েছে ঐসব স্থানের পুর্বের সকল কমিটি বিলুপ্ত করা হলো।

সিলেট বিভাগের সিলেট জেলা ও মহানগর কমিটি, সুনামগঞ্জ জেলা কমিটি, মৌলভীবাজার জেলা কমিটি, হবিগঞ্জ জেলা কমিটিসহ সারা দেশের ২০২১ সালের পূর্বের সকল কমিটি বিলুপ্ত করা হলো।

পূর্বের কমিটির সকল সক্রিয় নেতা কর্মীরা বর্তমান কমিটির সাথে সমন্বয় করে কাজ করবেন এবং পুর্নাঙ্গ কমিটি গঠনে সহযোগিতা করবেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *