বোনের লাশ আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ভাইয়ের মৃত্যু

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক::  চাচাতো বোনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বায়েজিদ আহমদ (২৬)। হাসপাতাল থেকে বোনের লাশ অ্যাম্বুলেন্সে তুলে দিয়ে মোটরসাইকেলে ফিরছিলেন সিলেটের দক্ষিণ সুরমার কামালবাজারের পুরানগাঁও এলাকার সুনু মিয়ার ছেলে বায়েজিদ আহমদ।

বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যায় দক্ষিণ সুরমার হাজরাই নামক স্থানে দ্রুতগামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক বায়েজিদের মোটরসাইকেলকে চাপা দিলে তিনি সাথে সাথে সড়কে ছিটকে পড়েন এবং ঘটনাস্থলেই মারা যান। মুহুর্তে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়,ছিন্নভিন্ন হয়ে পড়ে বায়েজিদের শরীর। অঙ্গ-প্রত্যঙ্গ খন্ড-বিখন্ড হয়ে বিভৎস দৃশ্যের অবতারণা হয়।

এসময় স্থানীয়রা ট্রাক চালকসহ ট্রাকটি আটক করে পুলিশের সোপর্দ করেন।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে বৃহস্পতিবার (২০ মে) রাতে বায়েজিদের পরিবার ময়নাতদন্ত ছাড়াই বায়েজিদের লাশ গ্রহণ করে দাফনের জন্য কামালবাজার নিয়ে যান বলে পুলিশ জানায়।

পুলিশ সূত্র জানা যায়, বায়েজিদের চাচাতো বোন সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন বৃহস্পতিবার (২১ মে) সন্ধ্যার দিকে। তার লাশ আনতে হাসপাতালে গিয়েছিলেন স্বজনরা। পরিবারের অন্য সদস্যরা অ্যাম্বুলেন্সে করে লাশ নিয়ে ফিরছিলেন। তখন বায়েজিদও নিজের মোটরসাইকেল নিয়ে তাদের সাথে বাড়ির পথে রওয়ানা করেন। দক্ষিণ সুরমার হাজরাই এলাকাতে আসার পর মোটরসাইকেলকে দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে পুলিশ পরবর্তি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে। নিহত বায়েজিদ নামের যুবকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *