সিলেট জেলা আ.লীগ নেতা মো. ফারুকের সুস্থতা কামনায় দোয়া

সিলেট জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির কেন্দ্রীয় সভাপতি ও কালীঘাট চাউল বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো. ফারুক আহমদ দক্ষিণ সুরমার লালা বাজারে সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে সিলেট নগরীর একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাঁর সুস্থতা কামনা করে দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি সিলাম ইউনিয়ন শাখার উদ্যোগে চকের বাজারস্থ হযরত শাহ তৈয়ব ছয়লানী (রহ.) মাজার জামে মসজিদে বুধবার বাদ জোহর এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহফিলে দোয়া পরিচালনা করেন-মসজিদের ইমাম ও খতিব মাওলানা মো.জহিরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- হযরত শাহ তৈয়ব ছয়লানী (রহ.) ওয়াকফ এস্টেট এর মোতাওয়াল্লী অবসরপ্রাপ্ত সুবেদার মো.আব্দুল মন্নান, সিলাম শাহী ঈদগাহ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুদাব্বির হোসেন, সমাজসেবী মুহিবুল হক আজমান, মোশারফ আলী বাবুল, দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির কেন্দ্রীয় সহ সভাপতি সাংবাদিক এম আহমদ আলী, সিলাম ইউনিয়ন শাখার সভাপতি শাহ ওলিদুর রহমান, সহ সভাপতি কামরান হোসেন দারা, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, সমাজসেবী শিপলু শাহ প্রমুখ।

দোয়া মাহফিলে মো. ফারুক আহমদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয় এবং সমিতির ১০টি শাখা কমিটির নেতৃবৃন্দকে দোয়া মাহফিলের আয়োজন করার জন্য অনুরোধ জানানো হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *