করোনা সচেতনতায় হাসান মার্কেটের মাস্ক বিতরণ

মহামরী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি বিধি নিষেধ মেনে চলতে ক্রেতা ও বিক্রেতাদের সচেতনতার লক্ষ্যে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে মাস্ক বিতরণ ও প্রচারণা কার্যক্রম পরিচালিত হয়।

বুধবার প্রচারণা কার্যক্রমের অংশ হিসেবে মার্কেটে আগত মাস্ক বিহীন ক্রেতাদের মাস্ক পরিয়ে দেয়া হয়। এছাড়াও ক্রেতা ও বিক্রেতাদের সচেতন করতে হ্যান্ড মাইক দিয়ে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।

প্রচারণা ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন- হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি মো. রইছ আলী, সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল ও আক্তার হোসেন সুহেল, সাধারণ সম্পাদক নিয়াজ মো. আজিজুল করিম, সহ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রুকন ও মো. সাহেদ বকস, কোষাধ্যক্ষ হাজী বেলাল আহমদ, দপ্তর সম্পাদক মো. মশিউর রহমান বাবু, প্রচার সম্পাদক সৈয়দ মোরাদ হোসেন রাজিব, সদস্য শরীফ হোসেন, দুলাল মৃধা, নুরুল ইসলাম, রিন্টু চক্রবর্তী।

এছাড়াও ব্যবসায়ী মোঃ সাহাবুল আলম, হাফিজ মোঃ এনামুল হক, হাফিজ মাহমুদুর রহমান সহ মার্কেটের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রচারণাকালে ব্যবসায়ী নেতারা বলেন, বাংলাদেশ দোকান মালিক ব্যবসায়ী সমিতির অনুরোধের প্রেক্ষিতে সরকার শর্ত সাপেক্ষে সারাদেশের মত সিলেটে মার্কেট খোলার অনুমতি দেয়। সরকারের অনুমতির পর থেকে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে সরকারের সকল শর্ত, আদেশ-নিষেধ মেনেই মার্কেটে ব্যবসা কার্যক্রম পরিচালিত হচ্ছে। বিগত দিনগুলোতেও হাসান মার্কেট স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা করে আসছে।

নেতৃবৃন্দ হাসান মার্কেটের মত সিলেটের সকল মার্কেট কর্তৃপক্ষকে সরকারি নির্দেশ ও স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা পরিচালনা করার জন্য উদাত্ত আহবান জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *