শ্রীমঙ্গলে দ্যা হেল্পিং উইং ধারাবাহিক ২ টাকার ইফতার বিতরনে ১৪ দিন পালিত হলো

আমিনুর রশীদ রুমান-শ্রীমঙ্গল প্রতিনিধি:: পবিত্র মাহে রমজান মাসে ইফতারের সময় সাধারণ মানুষের হাতে ইফতারি তুলে দিচ্ছে দ্যা হেল্পিং উইং সংগঠন।

সংগঠনের উদ্যােগে মাসজুড়েই পথশিশু, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষসহ দায়িত্বের খাতিরে পথে থাকা মানুষকে ইফতার করাচ্ছে । এই সংগঠননের উদ্যোগের পেছনে রয়েছে একদল দেশপ্রেমি তরুণ স্বেচ্ছাসেবক।

আজ (৩ মে) ২০২১ খ্রিঃ সোমবার বিকেল ৫.৩০ মিনিটের সময় শ্রীমঙ্গলের রাম নগরের মারকাযুশ শারিয়াহ আল-ইসলামিয়া মাদরাসা ও এতিমনখানায় এতিমদের মাঝে ১৪তম দিনে ইফতার বিতরন করা হয়েছে।

এসময় এতিম দের হাতে খাবার তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ ফারহান হোসেন চৌধুরী, সিদ্দিকুল ইসলাম তাহনিম,রিমু চৌধুরী,রাহুল সিংহ ,মোহাম্মদ হাসান,সামিন করিম, রাকান মোহাম্মদ ,রাদিয়ান হোসেন,ওয়াসিফ আহমেদ,বিজয় চৌধুরী,সৌমিত্র পল,সজিব আহমেদ,নাফি তালুকদার প্রমুখ।

দ্যা হেল্পিং উইং সংগঠনের মডারেটর তাসনীম চৌধুরী বলেন,আমরা মাসজুড়েই এই ইফতার আয়োজন করব। এটা শিশুদের জন্য সংগঠন হলেও আমরা ইফতার করাই পথচারীদের। কোনো কোনো দিন চলে যাই মাদ্রাসা, এতিমখানা কিংবা বৃদ্ধাশ্রমে। একেক দিন একেক জায়গায়।

দ্যা হেল্পিং উইং সংগঠন মূলত অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করে। তাদের নানা উদ্যোগের একটি ‘দুই টাকায় আহার’। এই প্রকল্পের মাধ্যমে তাঁরা দুই টাকার বিনিময়ে অসহায় মানুষের হাতে খাবার তুলে দেন। সেটাই রমজানে হয়ে যায় দুই টাকার ইফতারি ।

আক্ষরিক অর্থে দুই টাকা হচ্ছে শুভেচ্ছা মূল্য।
এখন ফেসবুক পেজের মাধ্যমে অনেক শুভাকাঙ্ক্ষী অর্থ সহায়তা করেন। তাই তাঁদের কার্যক্রমও বিস্তৃত হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *