সংবাদপত্রের প্রাণ সংবাদপত্র হকার্স: স্যার এনাম

সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী, যুক্তরাজ্য আওয়ামী লীগের ম্যানচেষ্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক স্যার এনাম উল ইসলাম বলেছেন, সংবাদপত্রের প্রাণ সংবাদপত্র হকার্স। তাদের জন্য পত্রিকার সম্পাদক ও সংবাদকর্মীরা সর্বমহলে অধিকতর গ্রহনযোগ্য ব্যক্তি বলে বিবেচিত হয়। মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ ও লালন করে সংবাদপত্র হকার্সরা শেখ হাসিনার নেতৃত্বে কাজ করছেন।

তিনি আরো বলেন, সংবাদপত্রকে টিকিয়ে রাখতে হলে হকারদের বাঁচাতে হবে। হকারদের এই সংকটময় মুহুর্তে তাদের পাশে সবাইকে দাঁড়াতে হবে। হকাররা বাঁচলেই পত্রিকা বাঁচবে। যে কোনো রোদ-বৃষ্টি যেকোন সংকটে তারা পত্রিকা মানুষের হাতে পৌঁছে দিয়ে সংবাদের পরিপূর্ণতা নিয়ে আসেন। আপনাদের সকল সমস্যায় আমি ও সিলেটের সময় পরিবার আপনার পাশে থাকবে। আপনাদের পাশে দাঁড়ানোর সুযোগ আমাকে ও আমার প্রতিষ্ঠান সিলেটের সময়কে করে দেওয়া আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের সঙ্গে নিয়ে সিলেটের সময় পরিবার আগামীর পথে এগিয়ে যেতে চায়। সে ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতার প্রয়োজন। আশা করি আপনারা সর্বদা আমাদের পাশে থাকবেন।

তিনি রবিবার (২ মে) দৈনিক সিলেটের সময়ের পক্ষ থেকে এমসি কলেজ খেলার মাঠে সংবাদপত্র হকার্সদের খাদ্য সামগ্রী প্রদান কালে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

দৈনিক সিলেটের সময়ের প্রধান আলোজচিত্রী ও প্রধান নির্বাহী সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় ও হকার্স সমিতির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সুমন আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছামির মাহমুদ, সিনিয়র সাংবাদিক আতাউর রহমান আতা।

স্বাগত বক্তব্য রাখেন হকার্স নেতা সাইফুল ইসলাম নাহেদ।

উপস্থিত ছিলেন- দৈনিক সিলেটের দিনকালের ব্যবস্থাপনা সম্পাদক রুহুল আলম চৌধুরী উজ্জ্বল, স্যার এনাম উল ইসলাম ইসলামিক রিসার্স সেন্টারের পরিচালক সামসুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ শামীম ইকবাল, মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম, হকার্স সমিতির সাবেক সভাপতি আব্দুস সালাম, শাহ আলম, সাবেক সাধারণ সম্পাদক কামাল মিয়া, শাহ আলম, সৈয়দ দারা মিয়া, আলম হোসেন, হারুন মিয়া, মফিজ দেওয়ান, মিজান দেওয়ান, দিলোয়ার হোসেন দিলু, মামুন রশিদ।

এদিকে স্যার এনাম উল ইসলাম এই অনুষ্ঠান শেষে দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *