‘ওয়ান বাংলাদেশ’ সিলেট জেলা শাখার উদ্যোগে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ

সামাজিক সংগঠন ‘ওয়ান বাংলাদেশ’ সিলেট জেলা শাখার পক্ষ থেকে পবিত্র রমজান মাস উপলক্ষে আজ রোববার সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয় এলাকার শতাধিক গরিব ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ করা হযেছে।

‘ওয়ান বাংলাদেশ’ সিলেট জেলা শাখার সভাপতি প্রফেসর ড. নির্মল চন্দ্র রায়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দেবাশীষ সাহা’র পরিচালনায় অনুষ্ঠিত খাদ্য সামগ্রী ও ইফতার বিতরণ কালে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক ড. অনিমেষ সরকার, শিক্ষা ও গবেষনা সম্পাদক ড. বিশ^জিৎ দেবনাথ, সমাজ সেবা সম্পাদক ডা. ফুজায়েল আহমদ, সদস্য প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, প্রফেসর ড. মোহাম্মদ আতিকুজ্জামান, প্রফেসর ড. মো. মনিরুল ইসলাম সোহাগ, মুক্তিযুদ্ধ ও ইতিহাস বিষয়ক সম্পাদক মো. মাকছুদার রহমান প্রমুখ।

সভাপতি প্রফেসর ড. নির্মল চন্দ্র রায় বলেন,বর্তমান করোনাকালীন সময়ে নিম্ন আয়ের মানুষ গুলো অসহায় হয়ে পড়েছে। তাই বিত্তবানদের এসকল মানুষের পাশে সহায়তার হাত বাড়াতে হবে। তা না হলে এ মানুষগুলো আরো বেশি অসহয়ায় হয়ে পড়বে এতে সমাজে অমান্তী নেমে আসবে। তিনি আরো বলেন,করনা মহামারী থেকে নিজে ও পরিবারকে সুরক্ষায় সরকারী নির্দেশ মানার পাশাপাশি ঘরে বাইরে মাক্স পরিধান করতে হবে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *