ব্লাড ডোনেশন লিংকের উদ্যোগে ইফতার বিতরণ

সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ব্লাড ডোনেশন লিংকের প্রধান উপদেষ্টা ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, দেশের এই সংকটময় সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের পাশে দাড়াতে বলেছেন। তাই প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী অনেক সামাজিক সংগঠন গরীব, অসহায় ও হতদরিদ্রদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী অব্যাহত রেখেছে। তারই ধারবাহিকতায় ব্লাড ডোনেশন লিংক এর উদ্যোগে আজকের অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে। তিনি অন্যান্য সামাজিক সংগঠনগুলোকেও সমাজের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বাান জানান।

তিনি শুক্রবার (৩০ এপ্রিল) বাদর আসর নগরীর রিকাবীবাজার পয়েন্টে ব্লাড ডোনেশন লিংকের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে শ্রমজীবী মানুষের মাঝে ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

ব্লাড ডোনেশন লিংকের সভাপতি এম. আর. আই. টুটুল গাজী টুটুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিটন মোদকের সঞ্চালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- ব্লাড ডোনেশন লিংকের সহ সভাপতি সৌরভ খান, সহ সাধারণ সম্পাদক শোভন সরকার, সাংগঠনিক সম্পাদক তপন রায়, সহ সাংগঠনিক সম্পাদক প্রনয় কান্তি দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা মো. ফারুক মিয়া, মহামিন হোসেন, মো. রাহী, সহ সাংস্কৃতিক সম্পাদক মিঠু পাল, মো. সামির, মো. উসমান, মো. হৃদয় প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *