শ্রীমঙ্গলে দ্যা হেল্পিং উইং এর ষষ্ঠদিনে ২ টাকার ইফতার বিতরন

আমিনুর রশীদ রুমান-মৌলভীবাজার জেলা প্রতিনিধি:: শ্রীমঙ্গলে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এক অভিনব উদ্যোগ নিয়েছে চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং’৷ ‘দুই টাকায় ইফতার’ শিরোনামে শ্রীমঙ্গলে ইফতার বিতরণ করছে উচ্চমাধ্যমিকের গন্ডী না পেরোনো শ্রীমঙ্গলের একদল দেশপ্রেমী কিশোর ৷

সংগঠনটির উদ্যোগে প্রথমদিন শহরের রেলস্টেশন প্রাঙ্গণে খেটে-খাওয়া অসহায় মানুষের মাঝে ৭ পদের ইফতার বিতরণ করা হয়। তারপর থেকে দেখাগেছে চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং’ সংগঠনের ইফতার বিতরনের কার্যক্রম প্রতিদিনই চলেছে।

আজ রবিবার (২৫ এপ্রিল) ২০২১ খ্রিঃ বিকাল ৫.৩০ মিনিটের সময় শ্রীমঙ্গলের হবিগঞ্জ রোডে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সামনে রিকশাচালক, অটোরিকশা, ব্যানগাড়ী ,সি এনজি,মালবাহী ট্রাক ও পথচারী যাত্রী সহ ওয়ার্কশপে শ্রমিকদের মাঝে ইফতার বিতরন করা হয়েছে ।

সংগঠনটির স্বেচ্ছাসেবীরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর৷

এই আয়োজন চলমান রাখার জন্য সংগঠনের প্রধান সমন্বয়ক ফারহান হোসেন চৌধুরী বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করছি রামাদ্বান উপলক্ষে এই কার্যক্রম অব্যাহত রাখার বাকিটা নির্ভর করছে আমাদের সামর্থ্য আর মানুষের সাহায্যের উপর ৷

আমরা বিশ্বাস করি শ্রীমঙ্গলে এমন সামর্থ্যবান মানুষও আছেন যারা চাইলে একাই একদিনের ইফতার বিতরণের দায়িত্ব নিজেই নিতে পারেন৷ আমাদের প্রোগ্রাম চলমান রাখতে তাদের এগিয়ে আসা খুবই জরুরি৷

আমরা ও আপনারা এগিয়ে আসলে পবিত্র রমজান মাস উপলক্ষে সবাই মিলে সাহায্যর হাত বাড়ালেই প্রতিদিন এই কার্যক্রম চালিয়ে যেতে পারবো ইনশাআল্লাহ্।

চ্যারিটি অর্গানাইজেশন ‘দ্যা হেল্পিং উইং সংগঠনের মডারেটর রিমু চৌধুরী জানিয়েছেন , করোনা প্রাদুর্ভাবে থমকে যাওয়া অর্থনীতির সাথে সাথে অচল হয়ে যাওয়া অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষ গুলোর মুখে একটু হাসি ফোটানোর জন্য এই উদ্যোগ নেয়া হয়েছে ৷ ফ্রীতে খাবার নিয়ে যাতে কারো আত্মসম্মানে আঘাত না লাগে সেজন্য ইফতারের বিনিময়ে ২ টাকা করে নিচ্ছি ।

এসময় উপস্থিত ছিলেন রুমন আহমেদ চৌধুরী সংবাদ কর্মী,রাহুল সিংহ,তাহনিম আহমেদ,মোহাম্মদ হাসান,রাকান মোহাম্মদ,সামিন করিম, তাসনীম চৌধুরী,রাদিয়ান হোসেন,ওয়াসিফ আহমেদ,বিজয় চৌধুরী,সৌমিত্র পল,সজিব আহমেদ,নাফি তালুকদার প্রমুখ।

সুবিধাবঞ্চিতদের সেবায় সবাইকে এগিয়ে আসার জন্য অনুরোধ জানানো হয়েছে সংগঠনের পক্ষ থেকে৷

সাহায্য করতে চাইলে যোগাযোগ করতে বলা হয়েছে 01790881751 নাম্বারে৷

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *