বিয়ানীবাজারে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ আহত ১০

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেটের বিয়ানীবাজারে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ১০জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। পৃথক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীসহ গুরুতর আহত ৭জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, রোববার (২১ মার্চ) বিকাল ৫টার দিকে বারইগ্রাম-সিলেট আঞ্চলিক মহাসড়কের কাকরদিয়া বাজার এলাকায় সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৯জন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হচ্ছেন- কুড়ারবাজার ইউনিয়নের লাউঝারী গ্রামের জাফর আলী ছেলে ওয়াহিদুর রহমান (২৮), একই ইউনিয়নের খশির আব্দুল্লাহপুর গ্রামের মস্তকিন আলীর ছেলে বদরুল আলম (৫০), তার স্ত্রী আফিয়া বেগম (৪০) ও ছেলে তাহের আহমদ (২৫), একই গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে রত্না বেগম (২৫), আলীনগর ইউনিয়নের রামধা গ্রামের আলী আসগর (২৫)।

আহত অন্য আরও তিনজনকে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, একটি সিএনজি অটোরিকশা অন্য আরেকটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় সিএনজির দুই নারীসহ ৯জন আহত হয়েছেন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা গুরুতর আহত দুই নারীসহ ৬জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলের জরুরি বিভাগে প্রেরণ করার পরামর্শ দেন। এই ঘটনায় আহত অন্য ৩জন বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

এদিকে, এর আগে রোববার বিকাল সাড়ে ৪টার দিকে বারইগ্রাম-সিলেট সড়কের কাকরদিয়া-মেওয়া গ্রামের মধ্যবর্তী এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় দুইজন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহতদের মধ্যে রিয়াদ আহমদ (২০) নামের এক মোটরসাইকেল আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রিয়াদ আহমদ দুবাগ ইউনিয়নের মেওয়া গ্রামের এডভোকেট মো. জসিম উদ্দিনের ভাতিজা। তাকে গুরুতর আহত অবস্থায় সিলেটে নিয়ে আসা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *