সিলেটসহ ৫ বিভাগে রোববার বিক্ষিপ্ত বজ্রবৃষ্টির আভাস

সিলেট নিউজ টাইমস্ ডেস্ক:: সিলেট বিভাগের দু-এক জায়গাসহ ঢাকা, কুমিল্লা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুরে অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়াও বিক্ষিপ্তভাবে কোথাও কোথাও শিলাবৃষ্টি হতে পারে। দেশের অন্যত্র আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

শনিবার (৬ মার্চ) সন্ধ্যা ৬টা থেকে রোববার (৭ মার্চ) সন্ধ্যা ৬টা পর্যন্ত সময়ে এই দমকা হাওয়া, বজ্রসহ বৃষ্টি, শিলাবৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

সন্ধ্যায় পূর্বাভাসে আরও জানানো হয়েছে, আগামী ২৪ ঘণ্টায় সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। তারপরের দুই দিনে আবহাওয়ার সামান্য পরিবর্তন হতে পারে। তাপমাত্রা বাড়তে পারে তারপরের পাঁচ দিনে।

পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ হিমালয়ের পাদদেশীয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

এদিকে শনিবার রাত সাড়ে ৭টার দিকে সিলেটের বেশ কিছু এলাকায় বজ্রসহ বৃষ্টি হয়েছে। এছাড়া শিলাবৃষ্টিও হয়েছে বেশ কিছু এলাকায়। প্রায় আধাঘণ্টা পর বৃষ্টি থেমে পরিস্থিতি স্বাভাবিক হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *