কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় সিলেট মহানগর শ্রমিকলীগের দোয়া

করোনায় আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিকের রোগ মুক্তি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাবেক মন্ত্রী মরহুম মোহাম্মদ নাসিম, এড. সাহারা খাতুন, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মো. আব্দুল্লাহ, সাবেক মেয়র বদরউদ্দিন কামরানসহ সকল মরহুম নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে কেন্দ্রীয় শ্রমিকলীগের নির্দেশে সিলেট মহানগর শ্রমিক লীগের উদ্যোগে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বাদ আসর সিলেট হযরত শাহজালাল (রহ.) এর মাজার মসজিদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পাশাপাশি দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা সালাহ উদ্দিন একরাম।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, সহ সভাপতি সালাউদ্দিন একরাম, কয়েস আহমদ, কাওসার জামাল, রুবেল আহমদ, যুগ্ম সম্পাদক মাসুম আহমদ তারেক, ধ্রুব জ্যোতি দে, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, আব্দুল কাইয়ুম জুয়েল, ওমর ইসলাম ফয়সল, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুজ্জামান বিপ্লব, খলিলুর রহমান, রুবেল আহমদ, দপ্তর সম্পাদক সাইদুর রহমান আলী, সহ সম্পাদক সামিউল ইসলাম, রিপন হাওলাদার, গোলাম কিবরিয়া, মিলন আহমদ, রুম্মান আহমদ, জুনেদ আহমদ, রুবেল আহমদ, তায়েফ খান, তানভির হোসেন, রবিন আহমদ প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *