ডিএসএ’র কর্মচারী আবদুল হান্নানের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

সিলেট জেলা ক্রীড়া সংস্থার (ডিসিএ) কর্মচারী (ইলেকট্রিশিয়ান কাম অফিস সহায়ক) আবদুল হান্নান মোল্লার রূহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের উদ্যোগে এ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা শফিকুর রহমান।

মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সাবেক শাটলার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ এ এম এ মিরাজ জাকির, সাবেক শাটলার ও ব্যাংকার লোকমান আহমদ, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি ও সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সম্পাদক লিয়াকত হোসেন, চৌকষ ব্যাডমিন্টন একাডেমির পরিচালক মঞ্জুর আল মামুন, সিলেট ব্যাডমিন্টন একাডেমির পরিচালক শিব্বির আহমদ, সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সহ সভাপতি মুনিম মল্লিক মুন্না, সহ সভাপতি শামিম আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক এম. আবদুল কাদির, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু, সহ সভাপতি আজাদুর রহমান চঞ্চল, সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, সাবেক জাতীয় একক ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন এনামুল হক এনাম, দ্বৈত চ্যাম্পিয়ন জামিল আহমদ দুলাল, রাহাত কবির খালেদ, সামার র‌্যাংকিং চ্যম্পিয়ন এবাদুল হক চৌধুরী সুহেল, সিলেট ডিএসএ’র শাটলার ওয়েস কামালী, আশফাক সাদাকাত রবিন, রাফিউল লেইস রাঈদ, সাবেক জাতীয় জুনিয়র চ্যাম্পিয়ন খায়রুল ইসলাম অপু, সিলেট ডিএসএ’র শাটলার সুজন মিয়া, সাবেক জুনিয়র চ্যম্পিয়ন আবদুল হামিদ লোকমান, হানিফ মোহাম্মদ, সিলেট ডিএসএ’র শাটলার তানভীর আহমদ, নিশান আহমদ ও সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল তালুকদার প্রমুখ।

এছাড়া সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য মাহি উদ্দিন আহমদ সেলিম এবং সিলেট ব্যাডমিন্টন উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জুর সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *