আল্লামা শফী মুসলিম মিল্লাতের রাহবর ছিলেন: ইসলামী ঐক্যজোট

হেফাজতে ইসলামের আমীর, হাট হাজারী মাদরাসার মহা পরিচালক, আল হাইআতুল উলয়ার কওমী মাদ্রাসা বোর্ডে চেয়ারম্যান আল্লামা আহমদ শফী (রহ:) পবিত্র কর্মজীবন সম্পর্কে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৩টায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইসলামী ঐক্যজোট সিলেট জেলা ও মহানগর কমিটির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আল্লামা মুফতি আব্দুল কারীম হাক্কানী।

অনুষ্ঠানে আল্লামা আহমদ শফী (রহ:) এর জীবনী নিয়ে আলোচনা করেন ২০ দলীয় জেটের শীর্ষ নেতা, ইসলামী ঐক্যাজেটের চেয়ারম্যান, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি, সুপ্রীম কোর্ট এর এডভোকেট মাওলানা আব্দুর রকিব।

জোটের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাওলানা মুজাম্মিল হক তালুকদার এর পরিচালনায় বক্তব্য রাখেন- জেলা শাখার সাধারণ সম্পাদক ইলিয়অছ বিন রিয়াছত, মাওলানা এনামুল হাসান, মাওলানা মুজাক্কিরুল হক, মাওলানা ইমরান আহমদ, মাওলানা কারী সায়েম মোঃ তালহা প্রমুখ নেতৃবৃন্দ।

বক্তাগণ আল্লামা আহমদ শফী (রহ:) হুজুরের পবিত্র জীবনী আলোচনা করে বলেন, তিনি ছিলেন বাংলাদেশের মুসলিম মিল্লাতের অবিসংবাদিত নেতা ও রাহবর। তাঁর নেতৃত্বে দেশে ইসলামী জাগরণ সৃষ্টি হয়েছে। ভবিষ্যতে তাঁর অনুসরণে এবং অনুকরণে বাংলাদেশে ইসলামী আইন প্রতিষ্ঠা লাভ করবে। বাংলাদেশে দ্বীনী শিক্ষার প্রচার ও প্রসার, সামাজিক এবং সেবাধর্মী কার্যক্রমে মরহুমের বিশেষ অবদানের কথা জাতি শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।
আল্লামা আহমদ শফী (রহ:) রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আল্লামা মুফতি আব্দুল কারীম হক্কানী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *