শ্রীমঙ্গলে প্রতিবন্ধি, বয়স্ক, বিধবা ও উপবৃত্তিসহ ২২৪৯ জনকে ১ কোটি ৬৭ লাখ টাকা বিতরন

আমিনুর রহমান রুমন, শ্রীমঙ্গল প্রতিনিধি::
শ্রীমঙ্গলে ২০১৯-২০২০ অর্থবছরে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক ভাতা, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা ভাতা ও অসচ্ছল প্রতিবন্ধী ভাতা পরিশোধ বহি বিতরন ও অসচ্ছল প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি, বেদে, দলিত, হরিজন শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির চেক এবং স্বেচ্ছাসেবী সমাজকল্যাণমূলক সংস্থার এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
এ উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত অনু্ষ্ঠানে ২ হাজার ২৪৯ জনকে সর্বমোট ১ কোটি ৬৭ লাখ ৪২ হাজার ৪০০ টাকার ভাতা পরিশোধ বহি ও চেক বিতরন করা হয়।

ভাতা পরিশোধ বহি ও চেক বিতরন অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।

অনু্ষ্ঠানে বাংলাদেশ জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে এসব ভাতার বই ও চেক বিতরন করেন।

অনু্ষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান রনধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, সহকারি কমিশনার ( ভূমি) মো. নেছার উদ্দিন, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী,শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মোঃআব্দুস ছালেক, শ্রীমঙ্গল আওয়ামী লীগ যুগ্ন সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, শ্রীমঙ্গল পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, শ্রীমঙ্গল সদর ইউপি চেয়ারম্যান ভানুলাল রায়, ৫ নং কালাপুর ইউনিয়ন চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল,যুবলীগ নেতা সাবের আহমদ, সাতগাঁও ইউনিয়ন চেয়ারম্যান মিলন শীল প্রমুখ।
শ্রীমঙ্গল উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী জানান, অনুষ্ঠানে ৮৪৭ জনকে বয়স্ক ভাতা, ৩৯০ জনকে বিধবা ও স্বামী নিগৃহিতা ভাতা, ৭২০ জনকে অসচ্ছল প্রতিবন্ধি ভাতা, ২০৬ জন প্রতিবন্ধিকে শিক্ষা উপবৃত্তি, ৮০ জনকে দলিত, হরিজন, বেদে শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তি ও ৬টি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণমুলক সংস্হাকে অনুদানের চেক প্রদান করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *