এম সাইফুর রহমান স্মরণে বিএনপি নেতা ইমদাদ চৌধুরীর শিরণি বিতরণ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা, ভারপ্রাপ্ত তারেক রহমানের কারামুক্তি দিবস ও সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সিলেটে আলোচনা, দোয়া মাহফিল ও শিরনি বিতরণ করা হয়েছে। লন্ডনে সফররত সিলেট মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে এসবের আয়োজন করা হয়।

সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে সিলেট নগরীর দরগাহ গেইট এলাকায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শিরনি বিতরণ করা হয়। এর আগে অনুষ্ঠিত হয় এক সংক্ষিপ্ত আলোচনা সভা।

এতে বক্তব্য রাখেন সিলেট মহানগর বিএনপির মুকুল আহমদ মুরশেদ, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত আহমদ লিটন, স্বেচ্ছা বিষয়ক সম্পাদক হাবিব আহমদ চৌধুরী শিলু, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. আশরফ আলী, পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কালাম, সহগণশিক্ষা বিষয়ক সম্পাদক আলী হায়দার মজনু, সহশিল্প বিষয়ক সম্পাদক নজির হোসেন, সহবাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুস সাত্তার আমিন, সহসাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কয়েস আহমদ সাগর, মহানগর বিএনপি নেতা মখলিছ খান ও মাহবুব আহমদ চৌধুরী, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল করিম জোনাক, সাবেক সহ-সভাপতি আব্দুস সালাম টিপু, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজন, সাবেক যুগ্ম সম্পাদক নাজিম উদ্দিন, মদন মোহন কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহান আল মাহমুদ খান ও জেলা ছাত্রদল নেতা ইফতেখার আহমদ চৌধুরী সানি প্রমূখ।

সভায় বক্তারা বলেন, জাতীয়তাবাদি ঐক্যের ধারক ও বাহক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিবেচনা করে জনগণের নেত্রীকে সকল ধরণের মামলা থেকে চিরস্থায়ী অব্যাহতি দেয়া হোক। এ ক্ষেত্রে সরকারকে মানবিক আচরণের আহ্বান জানান বক্তারা।

বক্তারা আরও বলেন, জাতীয়তাবাদি শক্তির বরপুত্র তারেক রহমানের হাত ধরেই এ দেশে গণতন্ত্র আবার ফিরে আসবে ইনশাআল্লাহ।

আলোচনা শেষে খালেদা জিয়ার রোগমুক্তি এবং সাবেক অর্থমন্ত্রী এম সাইফুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *