সি. আর. দত্তের মৃত্যুতে সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের শোক

মুক্তিযুদ্ধে ৪ নম্বর সেক্টরের কমান্ডার অবসরপ্রাপ্ত মেজর জেনারেল চিত্তরঞ্জন দত্তের (সি আর দত্ত) মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ।

বুধবার এক শোক বার্তায় নেতৃবৃন্দ প্রয়াতের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মহান মুক্তিযুদ্ধে সি. আর. দত্তের অনন্য অবদান দেশ ও জাতি চিরদিন কৃতজ্ঞ চিত্তে সঙ্গে স্মরণ করবে। সি আর দত্তের চলে যাওয়ায় মুক্তিযুদ্ধ পরিবার, দেশ ও বাঙালি জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি হয়েছে। তার দেশপ্রেম এবং পেশাগত নিষ্ঠাকে সবাই হৃদয়ে ধারণ করলেই প্রয়াত এই সেক্টর কমান্ডারের প্রতি যথার্থ সম্মান জানানো হবে।

শোক প্রকাশকারী নেতৃবৃন্দরা হলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু চেয়ারম্যান, সাবেক কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক কমান্ডার এডভোকেট রফিকুল হক, বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়া, বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, বীর মুক্তিযোদ্ধা সুয়েব আহমদ, বীর মুক্তিযোদ্ধা আখতারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা হাজী মখলিছুর রহমান, কাজী নাজিম উদ্দিন, খলিলুর রহমান, জকিগঞ্জ পৌরসভার মেয়র খলিল উদ্দিন সহ৪নং সেক্টরের মুক্তিযোদ্ধারাও শোক জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *