সিলেটে নির্যাতিত নেতাকর্মীর মাঝে বিএনপি নেতা ইমদাদ চৌধুরীর ঈদ উপহার

করোনা পরিস্থিতির শুরু থেকেই বিপাকে পড়া মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী। ভয়ঙ্কর এ মহামারির সময় গরিব ও অসহায় মানুষের মাঝে খাদ্যসাসগ্রী বিতরণসহ বিভিন্ন সময় বিভিন্নভাবে তাদের পাশে দাঁড়িয়েছেন বিএনপির এই নেতা।

তাঁর এই মানবিক দৃষ্টান্ত স্থাপনের ধারাবাহিকায় আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে সিলেটে মামলা-হামলায় জর্জরিত, পঙ্গুত্ব- অসহায়ত্ব বরণকারী বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ সংগঠনের নির্যাতিত এবং মৃত্যুবরণকারী নেতাকর্মীর পরিবারের মাঝে বিতরণ করছেন উপহারসামগ্রী।

বুধবার (২৯ জুলাই) থেকে শুরু হয়েছে এই সহায়তা কার্যক্রম এবং তা অব্যাহত থাকবে।  বুধবার সিলেট নগরী ও শহরতলিতে ২০টি পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- চাল, তেল, পেঁয়াজ, আদা, রসুন, দুধ, সেমাই ও ময়দা ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য কয়েস আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা আফসর খান, মহানগর যুবদলের সদস্য ইসাক আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু, ছাত্রদল নেতা হিবজুর বিশ্বাস রাজু, রাহাত আহমদ টিপু, হুমায়ুন কবির তালুকদার, ছাত্রদল নেতা শাহরিয়ার মোর্শেদ খান, সাবেক ছাত্রদল নেতা নাজিম উদ্দিন ও ছাত্রদল নেতা মোম্মান আহমদ রাজু প্রমুখ।

উল্লেখ্য, সিলেট মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী পারিবারিক প্রয়োজনে এক ‘সংক্ষিপ্ত সফরে’ বর্তমানে যুক্তরাজ্যে অবস্থান করছেন।

গত রোবাবর (২৬ জুলাই) সকালে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি বাংলাদেশ ত্যাগ করেন।

তাই তাঁর অনুপস্থিতিতে দলীয় সহযোগী নেতৃবৃন্দ এসব উপহারসামগ্রী প্রাপকদের মাঝে পৌঁছে দিচ্ছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *