সংবাদকর্মী আলী মোস্তফা সরকার আর নেই

সিলেট সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের খাসদবির নিবাসী (তরঙ্গ ৩৮) এর বাসিন্দা মরহুম মর্ত্তোজ আলী সরকারের প্রথম পুত্র শিশু-কিশোর সংগঠক সংবাদ কর্মী আলী মোস্তফা সরকার আলম আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। মঙ্গলবার(২১ জুলাই) বাদ জোহর নামাজে জানাজা শেষে তাকে হযরত মানিকপীর (রহ:) গোরস্থানে দাফন করা হয়। এরআগে সোমবার (২০ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় তিনি হৃদরোগ আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি  স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম আলম শিশু কিশোর সংগঠন শাপলা কুড়ির আসর সিলেট শহর শাখার সভাপতি ও বাংলাদেশ সমাজ উন্নয়ন প্রকল্প, মোহনা সাংস্কৃতিক গোষ্টী সহ বহু সামাজিক সাংস্কৃতিক ও শিশু-কিশোর সংগঠনের সাথে জড়িত ছিলেন। এছাড়া তিনি সিলেট থেকে প্রকাশিত সাপ্তাহিক জৈন্তা বার্তা, দৈনিক সিলেট বাণী ও ঢাকার সাপ্তাহিক সংবাদ চিত্রের সিলেট সংবাদদাতা হিসেবে কাজ করেন।

আলী মোস্তফা সরকার আলমের মৃত্যু সংবাদে ব্রিটেনে অবস্থানরত  আত্মীয় স্বজন শুভাকাঙ্খিসহ সহপাঠিদের মধ্যে শোকের ছায়া নেমে নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শাপলা কুড়ির আসর, মোহনা সাংস্কৃতিক গোষ্ঠী ও বাংলাদেশ সমাজ উন্নয়ন প্রকল্পের সাবেক সভাপতি বিশিষ্ট সাংবাদিক গবেষক মতিয়ার চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলার ফরহাদ চৌধুরী শামীম এলাকা বাসীর পক্ষ থেকে সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, শাপলা কুড়ির আসরের সাবেক সেক্রেটারী শাহাদ হোসাইন, মোহনা সাংস্কৃতিক গোষ্টীর উপদেষ্টা এলাইছ মিয়া মতিন, সাইদুল ইসলাম খান, উদয়ন তরুণ সংঘের সাবেক সভাপতি কবি শামীম আহমদ প্রমুখ। শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *