কামরানের মৃত্যুতে সিলেট টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের শোক

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (টিসিজেএ) সিলেটের সদস্যবৃন্দ।

এক বার্তায় টিসিজেএ এর সদস্যবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

শোক বার্তায় টিসিজেএ সিলেটের সদস্যবৃন্দ বলেন, বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (টিসিজেএ) সিলেট এর একজন অকৃতিম বন্ধুকে হারাল। দেশ হারাল একজন নিবেদিত প্রান জনপ্রিয় নেতাকে এবং সিলেটবাসী হারাল একজন জনদরদী অভিভাবককে। টিসিজেএ এর যে কোন দুর্যোগ মুহুর্তে তিনি সর্বদা সক্রিয়ভাবে আমাদেরকে সহযোগীতা করেছেন। সিলেট টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন তাঁর অবদানের কথা সর্বদা কৃতজ্ঞচিত্রে স্মরণ করবে।

শোক প্রকাশকারী সদস্যরা হলেন, সিলেট টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (টিসিজেএ) সিলেট এর সভাপতি দিগেন সিংহ ও সাধারণ সম্পাদক ইকবাল মুন্সী, কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ ও সিনিয়র সদস্যবৃন্দ তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *