“মোঘলা বাজার থানার অর্ন্তগত পশ্চিম সাউদ পুর গ্রামে নিরীহ হিন্দু পরিবারের উপর হামলা

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের মোঘলা বাজার থানার অর্ন্তগত পশ্চিম সাউদ পুর গ্রামে এক সংখ্যালঘু হিন্দু পরিবারের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এ ব্যাপারে সুমিত্রা পাল,স্বামী সুরঞ্জন পাল বাদী হয়ে মোঘলা বাজার থানা একটি মামলা দায়ের করেন ।
মামলার নং ০২ তাং ০১/০৬/২০২০ ধারা- ১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৫/৩০৭/৩৫৪/৩৮০/৪২৭/৫০৬ পেনাল কোডে রুজ করা হয়। মামলা বিবরণীতে জানা যায় যে,গত ০৩/০৫/২০২০ ইং. আনুমানিক ৬ ঘটিকায় আসামী ১/ রাজীব দাশ(২৮) পিতা বিজেন্দ্র দাশ,২/শিপুল চন্দ্র (২৭) পিতা সত্যেন্দ্র চন্দ্র, ৩/সুভাষ চন্দ্র (২৮) পিতা ধীরেন্দ্র চন্দ্র, ৪/ মোঃ গিয়াস উদ্দীন পিতা নেছার আলী,৫/রিপন দাশ পিতা বিজেন্দ্র দাশ, ৬/যমুনা চন্দ্র পিতা সত্যেন্দ্র চন্দ্র,ও সাথে এক দল সন্ত্রাসী বাদিনীর বসত ভিটায় হাজির হয়ে ব্যাপক ভাংচুর ও ফসলী গাছ পালা কেটে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে,বাদিনীকে মারাত্মক যখম করে এবং বাড়ির পুরুষ লোকদের গুরুতর আহত করে ।
উল্লেখ্য যে ,আসামীর পক্ষদের সাথে বাড়ির সীমনা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে, উক্ত ঘটনায় বাদীনির দেবর নিরঞ্জন পাল বাদী হয়ে বিগত ০৪/০৫/২০২০ ইং. তারিখে জি.আর ৬০/২০ ইং নং মামলা দায়ের করেন। যা বর্তমানে তদন্তাধীন অবস্থায় আছে ,এই মামলা দায়ের করার পর আসামিগন সুকৌশলে ২ নং আসামি শিপুল চন্দ্রের চাচাতো বোন রিনা রানী চন্দ্রকে বাদী বানিয়ে সুমিত্রা পালের স্বামী,দেবর ,ভাসুর ও ভাসুরের ছেলে অর্থাৎ বাদীনির পরিবারের সকল পুরুষ সদস্যের নামে জি.আর ৬২/২০ ইং নং মিথ্যা মামলা দায়ের করেন। উক্ত মামলার কারনে বাদীনির সকল পুরুষ সদস্য বাড়িতে আসতে পারছেন না।
উপর পক্ষে আসামি রাজীব দাশ ও তার সন্ত্রাসী বাহীনি মিলে সুমত্রিা পাল ও মহিলার সদস্যদের হয়রানী ও নির্যাতনের হুমকি দিচ্ছনে।।
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *