সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান

করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউনের মধ্যে নিম্ন আয়ের মানুষের দুর্ভোগ লাঘবে সরকারি উদ্যোগের পাশাপাশি পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের ব্যক্তিগত তহবিল থেকে ১৬ শ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

খাদ্য সহায়তা প্রদানের অংশ হিসেবে মঙ্গলবার সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নে ১৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

সিলেট সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ ও পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল উপস্থিত থেকে খাদ্য সামগ্রি বিতরণ করেন।

খাদিমপাড়ার বহর আবাসিক এলাকায় দূরত্ব বজায় রেখে সবার মধ্যে খাদ্য সামগ্রি বিতরণ করা হয়।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল জানান, এটি একটি চলমান প্রক্রিয়া। কেউ যেন খাবারের জন্য কষ্ট না পান সেজন্য মাঠ পর্যায়ে খোঁজ নিয়ে তালিকা করে হতদ্ররিদ্রদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া হয়েছে। প্রয়োজনে আরো মানুষের কাছে এভাবে খাদ্য সামগ্রি পৌঁছে দেওয়া হবে।

তিনি বলেন, স্থানীয় সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এ ব্যাপারে সব সময় খোঁজখবর রাখছেন। মানুষের কষ্ট লাঘবে এবং করোনা সংক্রমণ ঠেকাতে সরকারও সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *