করোনা: রমজানে মাদানিয়া কুরআন শিক্ষা বোর্ডের প্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ স্থগিত

মহামারী করোনাভাইরাস এর কারণে বিরাজমান পরিস্থিতি ও লকডাউনের কারণে আসন্ন মাহে রমজানে মাদানিয়া কুরআন শিক্ষা বোর্ডের প্রাতিষ্ঠানিক সকল কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৫এপ্রিল) দুপুরে সিলেট নগরীর শিবগঞ্জস্থ জামিয়া হাতিমিয়া হাফিযিয়া মাদরাসায় অনুষ্ঠিত শুরা নির্ধারিত বিশেষ কমিটির জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

বোর্ডের নির্বাহী সভাপতি শায়খুল কুররা মাওলানা ফয়যুল হাসান খাদিমানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ক্বারি মাওলানা আবদুল হামিদের সঞ্চালনায় সভায় মাদানিয়া কুরআন শিক্ষা বোর্ডের সকল প্রশিক্ষক, ক্বারি সাহেবানদের পরিবার-পরিজনদের নিয়ে করোনা ভাইরাস থেকে উত্তরণের খতমে বুখারি, খতমে কুরআন, খতমে ইউনুসহ যিকির-আযকার করে মহান আল্লাহ তায়ালার কাছে মোনাজাত চালিয়ে যাওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

এদিকে সরকারের নির্দেশনা মেনে কেউ যদি কুরআন প্রশিক্ষণের ব্যবস্থা করে থাকেন, তবে বোর্ড পাঠ্যবই সরবরাহ করা হবে। এ জন্য বোর্ডের প্রকাশনা সম্পাদক ক্বারি মাওলানা আবুল বাশার এর ০১৮১৮-৫৯৯৪৯৭ এই নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বোর্ডের সহ সভাপতি ক্বারি মাওলানা আনওয়ার হোসাইন চৌধুরী, সহ সাধারণ সম্পাদক ক্বারি মাওলানা হেলাল আহমদ,  প্রশিক্ষণ সম্পাদক ক্বারি মাওলানা নূর আহমদ কাসেমি প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *