দলে নেতৃত্বের প্রতিযোগিতা আছে, প্রতিহিংসার স্থান নেই: জেলা বিএনপি

সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, বিএনপি একটি বৃহৎ রাজনৈতিক দল। সরকারের সীমাহীন জুলুম নিপীড়ন সত্ত্বেও বিএনপি স্বমহিমায় গৌরবোজ্জলভাবে ঠিকে আছে। বিএনপিতে নেতৃত্বের প্রতিযোগিতা আছে কিন্তু প্রতিহিংসার স্থান নেই।

শক্তিশালী তৃনমূল ছাড়া দলকে সুসংগঠিত করা সম্ভব নয়। তাই সময়ের অপরিহার্য দাবীর প্রেক্ষিতে ত্যাগী ও সক্রিয়দের সমন্বয়ে শক্তিশালী তৃনমূল বিএনপি গঠনের কাজ চলছে।

সিলেটের প্রতিটি শাখায় দলকে সুসংগঠিত করতে আমাদের সর্বাত্মক আন্তরিক প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে। সকল ভেদাভেদ ভুলে বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন গড়ে তুলতে শহীদ জিয়ার সৈনিকদের মাঝে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে।

তিনি শনিবার জকিগঞ্জ উপজেলা ও জকিগঞ্জ পৌর বিএনপি আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

জকিগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুস শহীদ মাসুকের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস শাকুরের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় জেলা নেতৃবৃন্দের মধ্য থেকে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহবায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন লস্কর, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ।

বিএনপি নেতা মোঃ সালেহ আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত ও উপজেলা সংলগ্ন একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা ইকবাল আহমদ, বদরুল হক বাদল, জাহাঙ্গীর শাহ চৌধুরী, শফিকুর রহমান, আখতার হোসেন রাজু, আব্দুল মালেক, শফিকুর রহমান টুটুল, আব্দুল্লাহ আল মামুন সামুন, রিপন আহমদ, চেরাগ আলী, ময়নুর রাজা মানিক, এডভোকেট মোস্তাক আহমদ, ফয়জুল ইসলাম, হাসান আহমদ, আবুল কালাম, ইসমাঈল হোসেন সেলিম, ছালিক আহমদ, অলি চৌধুরী, এখলাছুর রহমান মুন্না, আব্দুল করিম, কবির আহমদ মেম্বার, মাসুক আহমদ, হোসেন জাহান রিনা, শিব্বির আহমদ, হাসান আহমদ, এডভোকেট আব্দুল্লাহ আল হীরা ও আনোয়ার হোসেন খান প্রমূখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *