আমার কোনো গ্রুপ নেই: এড. নাসির খান

সিলেট জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন,‘ প্রবীণদের যথাযথ সম্মান এবং তাদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামীতে সিলেট আওয়ামী লীগকে আরো ঢেলে সাজাতে চাই। এমনকি যারা দলের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন করে মৃত্যুবরণ করেছেন তাদের পরিবারের প্রতিও আমাদের দায়বদ্ধতা রয়েছে। তাদের স্মৃতি অমলিন, তা ভুলে গেলে চলবে না।’

রবিবার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আবু নছর, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাবেক সভাপতি শামছ উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সাবেক সভাপতি প্রয়াত আ ন ম শফিকুল হক, সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত ইফতেখার হোসেন শামীম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল খালিক মায়নের বাসভবনে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং দিনব্যাপী নিজের ব্যক্তিগত কার্যালয়ে নেতাকর্মীদের অভিনন্দন গ্রহণের সময় এসব কথা বলেন তিনি।

দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও মাদকমুক্ত হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘এসব অপকর্মের সাথে আওয়ামী পরিবারের যে কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।’ পাশাপাশি তিনি দলের পরিচ্ছন্ন ও ত্যাগী নেতাদের আওয়ামী লীগের বিভিন্ন কর্মকা-ে মূল্যায়ন করার দৃঢ় প্রত্যয় করেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়ন এবং তাঁর হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এডভোকেট নাসির খান আরো বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে আস্থা রেখে আমার ওপর দায়িত্ব অর্পণ করেছেন তা জীবন দিয়ে হলেও রক্ষা করবো। আওয়ামী লীগে গ্রুপিং কিংবা অভ্যন্তরিণ দ্বন্দ্ব থাকলেও সবাইকে সাথে নিয়ে তা নিরসনের চেষ্টা অব্যাহত থাকবে। তবে আমার কোন গ্রুপ নেই, আমি সবাইকে নিয়ে আওয়ামী লীগের কর্মী হয়ে কাজ করবো।’

এদিকে, জেলা আওয়াী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সিটি কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম, সাবেক ছাত্রনেতা রণজিত সরকার, বিধান কুমার সাহা এবং বিয়ানীবাজার, দক্ষিণ সুরমা, গোয়াইনঘাট, বালাগঞ্জ, কানাইঘাট, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ, জেলা ও মহানগর তাঁতী লীগের নেতৃবৃন্দ, জেলা ও মহানগর যুবলীগের নেতৃবৃন্দ, চেম্বার নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.