দক্ষিণ সুরমা সরকারী কলেজের ইংরেজি বিভাগের স্নাতক উত্তীর্ণদের বিদায়ী সংবর্ধনা সম্পন্ন

1 total views, 1 views today

নিজস্ব প্রতিবেদক
সোমবার সকালে দক্ষিণ সুরমা সরকারী কলেজের
ইংরেজি বিভাগের২০১৬/১৭/১৮ ইং স্নাতক উত্তীর্ণদের ইংরেজি ডিপার্টমেন্ট বিদায়ী সংবর্ধনা অনুষ্টিত হয়।

শিক্ষার্থী আতিকারা এনির সঞ্চালনায় সভাপতিত্ব করেন ইংরেজি ডিপার্টমেন্ট এর সহকারী অধ্যাপক সুভাষ চন্দ্র সাহা , প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ শামসুল ইসলাম, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক মুহিবুর রহমান মিনু, প্রভাষক শারমিন আক্তার সন্ধি, প্রভাষক সুমন রায়।
প্রধান অথিতির বক্তব্যে অধ্যক্ষ সামছুল ইসলাম বলেন, আমি অত্যন্ত আনন্দিত অত্র কলেজের ইংররেজী বিভাগের ফলাফল দেখে,বিশেষ করে আমাকে অনুপ্রাণিত করেছে ২০১৮ সালের ইংররেজী বিভাগের স্নাতক এর সমাপনী ফলাফল, আমি আশাকরি এই ধারাবাহিতা অব্যাহত থাকবে আগামীতে।
সভাপতির সমাপনি বক্তব্যে সহকারী বিভাগীয় প্রধান সুভাষ চন্দ্র সাহা বলেন
আজকে তােমাদের বিদায়ী সংবর্ধনা । এই বিদায়ের লগ্ন অতি বেদনার । তবুও তােমাদের উদ্দেশ্য বলব কোন কিছু শেষ হওয়া মানে নতুন কিছুর সূচনা । তােমরা স্নাতক শেষ করে কর্মযজ্ঞের দিকে ধাবিত হবে । এর পাশাপাশি তােমরা মাস্টার্স সম্পন্ন করবে এই আশা রাখছি । তােমরা কর্মজীবনে সফল হয়ে এই কলেজ এবং ইংররেজী বিভাগের মান অক্ষুন্ন রাখবে এমটাই আমার আশা । তিনি আরাে বলেন , একটি ফুল কেবল তার বাহ্যিক সৌন্দর্যের জন্য নয় , তার সৌরভের জন্যও প্রিয় । তােমরা যখন এই কলেজে ভর্তি হও তখন একটি ফুলের কুড়ির মতই সুন্দর । আজ তােমরা এই বিদায় বেলায় তােমরা প্রস্ফুটিত ফুলের মতই সুন্দর । আমার আশা তােমরা সুবাস ছড়াবে এবং জীবন আলােকিত হবে।

এসময় ছাত্র/ছাত্রীরাও তাদের অনুভূতি প্রকাশ করেন। স্নাতক উত্তীর্ণ সবাইকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়, এবং সর্বোচ্ছ ফলাফল করায় বিশেষভাবে অ্যায়ার্ড প্রদান করা হয়, ১৪/১৫ ব্যাচের হাছানুল করিম আফফান ও আনিকা ইসলামকে।

অনুষ্টানে ১৪/১৫ ব্যাচের পক্ষ থেকে ইংররেজী বিভাগে বই প্রদান করেন সাংবাদিক সুমন ইসলাম। অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন ইংররেজী বিভাগের বিভিন্ন ব্যাচ’র ছাত্রছাত্রীবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.