সিলেট নগরীরশেখঘাটে গৃহবধুর লাশ উদ্ধার

34 total views, 1 views today

নিজস্ব প্রতিবেদক ::   সিলেট নগরীরশেখঘাটে রাজনা চৌধুরী (২০) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর আড়াইটার দিকে কোতোয়ালি থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে নগরীর শেখঘাটের কলাপাড়া এলাকায়। ঘটনার পর রাজনার স্বামী লক্ষন দাশ পলাতক রয়েছেন।

স্থানীয়দের কাছে জানা যায়,  রাজনা চৌধুরীর বাড়ি নেত্রকোনা জেলার মদন থানার কদমশ্রী গ্রামে। তার স্বামী লক্ষণের বাড়ি মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। তিনি সিলেট সিটি করপোরেশনের গাড়ি চালক।কলাপাড়ার হাজী ফজলুল হকের বাসায় ভাড়া থাকতেন এই দম্পত্তি। চলতি মাসের ৪ তারিখে এই বাসায় উঠেন তারা। মাসখানেক আগে প্রেম করে বিয়ে করেন লক্ষন ও রাজনা।

তবে রাজনার বাবা সুভাষ চন্দ্র চৌধূরী বলেন, মোবাইল ফোন নিয়ে কথা কাটাকাটির জেরে আমার মেয়েকে হত্যা করেছে মেয়ের স্বামী লক্ষন। তিনি বলেন, গতরাতে রাজনা ও লক্ষণের মধ্যে ঝগড়া হয়। এরপর স্বামী-স্ত্রী নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। এ সময় আমি বাসায় থাকলেও রাজনার মা হাসপাতালে ভর্তি ছিলেন। সকালে আমি দেখি ঘরের দরজা খোলা এবং লক্ষণ বাসায় নেই। পরে মেয়ের কক্ষে গিয়ে মেয়েকে ডাকাডাকি করলেও মেয়ে কোনো সাড়া দেয়নি।এরপর দুপুরের দিকে আমার স্ত্রী হাসপাতাল থেকে এসে মেয়েকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে পুলিশে খবর দেন।

লাশ উদ্ধারকালে ঘটনাস্থলে উপস্থিত মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, প্রাথমিভাবে ধারণা করা হচ্ছে রাজনাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.